গত ১৪ মে পুত্রসন্তানের জন্ম দেন বলিউড অভিনেত্রী ও সাবেক বিউটি কুইন দিয়া মির্জা। চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন তিনি। সেই ঘরেই মাত্র তিন মাসের মাথায় সন্তান জন্ম দেন। তারও দুই মাস পর অবশেষে জানালেন সেই সন্তান জন্মের খবর।

দিয়া ও তার স্বামী বৈভব রেখি সামাজিক মাধ্যমে সন্তানের হাতের ছবি পোস্ট করে জানিয়েছেন, তাদের সন্তানের নাম রাখা হয়েছে অব্যয়ন আজাদ রেখি।

জানা যায়, নির্ধারিত সময়ের আগেই এই দম্পতির ছেলে অব্যয়ন পৃথিবীতে এসেছে। গত ১৪ মে তার জন্ম হয়। তাকে এখন নিওনাটাল আইসিইউ-তে রাখা হয়েছে। বুধবার (১৪ জুলাই) ইনস্টাগ্রামে একটি আবেগঘন পোস্টে এসব তথ্য জানিয়েছেন দিয়া।

বৈভব রেখিকে বিয়ের দুই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান দিয়া। এর আগে নির্মাতা সাহিল সাংঘাকে বিয়ে করেছিলেন তিনি। সিনেমার চিত্রনাট্য শোনাতে গিয়ে দিয়ার সঙ্গে সাহিলের ঘনিষ্ঠতা তৈরি হয়। ছয় বছর প্রেম করার পর ২০১৪ সালে বিয়ে করেন দুজন। কিন্তু ২০১৯ সালের আগস্টে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা।

উল্লেখ্য, ‘রেহনা হ্যায় তেরে দিল মে’, ‘দম’, ‘সঞ্জু’, ‘থাপ্পড়’সহ বেশকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন দিয়া মির্জা। সর্বশেষ গত এপ্রিলে মুক্তি প্রায় তার অভিনীত ‘ওয়াইল্ড ডগ’। অভিনয়ের পাশাপাশি সমাজকর্মী হিসেবেও পরিচিত দিয়া। এছাড়া ইউএনইপি-এর গুডউইল অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন।

আরআইজে