বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে উত্তাল এখন চারিদিক। পর্ন বা অ্যাডাল্ট ফিল্ম বানানোর অভিযোগে এরই মধ্যে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তিনি। গত ফেব্রুয়ারিতে করা এক অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় তাকে।

রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর থেকে একটি প্রশ্নই বারবার সামনে আসছিল। কার অভিযোগের ভিত্তিতে শ্রীঘরে গেলেন রাজ কুন্দ্রা? জি ২৪ ঘণ্টা এক প্রতিবেদনে জানায়, মডেল সাগরিকা সুমনকে ওয়েব সিরিজে অভিনয়ের লোভ দেখিয়েছিলেন রাজ কুন্দ্রা। প্রতিশ্রুতি দেন অভিনয় জগতে সুযোগ করে দেবেন। কথা মতো সাগরিকা অডিশনও দিতে গিয়েছিলেন; সেখানেই ঘটে বিপত্তি। অডিশন নেওয়ার সময় তাকে নগ্ন হতে বলা হয়। যারা অডিশন নিচ্ছিলেন তাদের মধ্যে একজন ছিলেন রাজ। সেই সময়ই অভিযোগ দায়ের করেন সাগরিকা।

ভিডিও কলে ওই অডিশন নেওয়া হয়। এ চক্রের প্রথম খোঁজ দেন সাগরিকা। এ চক্র চালানোর পেছনে রাজ কুন্দ্রার যে বড় ভূমিকা রয়েছে তা প্রথম ধরিয়ে দেন তিনি। এরপর তদন্ত শুরু করে পুলিশ। সাগরিকা প্রায় তিন চার বছর ইন্ডাস্ট্রিতে মডেলিং করছেন। তিনি পুলিশকে জানান, গত বছর আগস্ট মাসে রাজের সহকারীর কাছ থেকে ফোন পান অডিশনের জন্য। যে ওয়েব সিরিজের জন্য তিনি অডিশন দেন সেই সিরিজের প্রযোজক ছিলেন রাজ কুন্দ্রা।

শুধু এই সিরিজই নয়, অন্য ছবিতেও অভিনয়ের সুযোগ দেওয়ার লোভ দেখানো হয় তাকে। কাজ করতে রাজি হলেই ভিডিও কলে অডিশন নেওয়া হয় তার। সেই সম পোশাক ছাড়তে বলা হয় সাগরিকাকে, এরপরই তিনি অভিযোগ দায়ের করেন। রাজ ছাড়া তার সহকারীর নামেও অভিযোগ জানান সাগরিকা। তবে তৃতীয় ব্যক্তির মুখ ঢাকা থাকায় তিনি তাকে চিহ্নিত করতে পারেননি তিনি।

উল্লেখ্য, পর্নগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে সোমবার (১৯ জুলাই) রাতে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়, পর্নগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর আমরা রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছি। তিনি এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। এ বিষয়ে আমাদের কাছে পর্যাপ্ত তথ্য আছে।’

এসকেডি