বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ড নিয়ে আলোচনা-সমালোচনার অন্ত নেই। গত কয়েক দিন ধরে পুরো ভারত মেতে আছে এই ইস্যুতে। এ পর্যন্ত বেশ কয়েকজন মডেল ও অভিনেত্রীর নাম জড়িয়েছে রাজের সঙ্গে। যারা তার পর্নভিডিওতে কাজ করেছেন কিংবা তাদেরকে কাজের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল।

এবার জড়াল অভিনেত্রী ফ্লোরা সাইনির নাম। যিনি বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ এবং হিন্দি ওয়েব সিরিজ ‘গান্ধি বাত’-এ অভিনয় করে আলোচিত হয়েছেন। সিরিজ দুটিতে তাকে দেখা গিয়েছিল বেশ খোলামেলা রূপে।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে বলা হয়, ফ্লোরা সাইনিকে পর্নভিডিওতে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন রাজ কুন্দ্রা। এ বিষয়ে নাকি রাজ ও তার কর্মী উমেশ কামাতের সঙ্গে হোয়াটসঅ্যাপেও কথা হয়েছিল ফ্লোরার।

তবে এমন অভিযোগে রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন এ অভিনেত্রী। তিনি জানালেন, রাজ কিংবা উমেশ কাউকে তিনি চেনেনই না। ইনস্টাগ্রামে একটি ভিডিওবার্তায় ফ্লোরা বলেন, ‘এ ধরণের খবর প্রকাশ করার আগে আমার প্রতিক্রিয়া জেনে নেওয়া উচিৎ ছিল। ইন্ডাস্ট্রিতে আমার কোনো গডফাদার নেই। যা করেছি, নিজের চেষ্টায় করেছি। সুতরাং আমার ভাবমূর্তি এভাবে নষ্ট করবেন না। দ্রুত এই বিভ্রান্তিমূলক ভিডিওটি সরিয়ে ফেলুন।’

ফ্লোরা সাইনির ক্যারিয়ার শুরু হয়েছিল ১৯৯৯ সালের তেলুগু সিনেমা ‘প্রেমা কোসম’-এর মাধ্যমে। এরপর তিনি তামিল, তেলেগু, হিন্দি মিলিয়ে অসংখ্য সিনেমায় কাজ করেন। এছাড়া প্রায় এক ডজন ওয়েব সিরিজেও অভিনয় করেছেন এ অভিনেত্রী।

প্রসঙ্গত, পর্নভিডিও বানানোর অভিযোগে গত ১৯ জুলাই গ্রেপ্তার করা হয় রাজ কুন্দ্রাকে। এরপর তাকে আদালতে তোলা হলে ২৭ জুলাই পর্যন্ত কারাগারে রাখার নির্দেশ দেওয়া হয়েছিল। রাজের বিরুদ্ধে পুলিশের কাছে বেশ কিছু প্রমাণ থাকলেও তার স্ত্রী শিল্পা শেঠি তাকে নির্দোষ দাবি করেছেন।

কেআই