বলিউডের সুপার ড্যাশিং অভিনেতা রণবীর কাপুর। প্রথম সিনেমায় ‘তোয়ালে ডান্স’ দিয়েই সবার মন জয় করেছিলেন। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের কন্যা মানে আরাধ্য বচ্চনও রণবীরের বিশাল ভক্ত।

সম্প্রতি ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া জানান, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমায় যখন রণবীরের সঙ্গে কাজ করেছিলেন তিনি, তখন থেকে আরাধ্যর ক্রাশ রণবীর। একদিন সেটে মায়ের সঙ্গে হাজির হয়েছিল ছোট্ট আরাধ্য। সেদিন নাকি রণবীরকে অভিষেক ভেবে ছুটে গিয়ে জড়িয়েও ধরেছিল আরাধ্য!

আসলে অভিষেকের মতোই জ্যাকেট-টুপি পরেছিল রণবীর। আর আরাধ্য পেছন থেকে দেখে রণবীরকে বাবা অভিষেকের সঙ্গে গুলিয়ে ফেলে। আর তা দেখে রণবীর নাকি আহ্লাদে গদগদ হয়ে যান। যদিও এই ঘটনায় বেশ লজ্জা পেয়েছিল আরাধ্য। পরে সে মাকে জানায় রণবীরকে আসলে অভিষেক বলে ভেবেছিল। তারপর থেকেই রণবীরকে দেখলে লজ্জা পায় অভিষেক-ঐশ্বরিয়া কন্যা।

বলিউডের এই নায়িকা আরও জানান, এরপর আরাধ্য দু'-একবার রণবীরকে আঙ্কেল ডাকলেও এখন নাকি ‘আরকে’ বলেই ডাকে। আর এ নিয়ে নাকি রণবীরের পেছনে লাগেন অভিষেক আর ঐশ্বরিয়া দু'জনেই। ঐশ্বরিয়ার কথায়, ‘আমি তো রণবীরকে বলি আমি ছোটবেলায় তোমার বাবার ওপর ক্রাশ খেতাম আর এখন আমার মেয়ে তোমার ওপর খায়।’

এদিকে ভারতীয় গণমাধ্যমের খবর, খুব শিগগিরই আবারও মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া। সম্প্রতি মেয়ে আরাধ্য এবং স্বামী অভিষেকের সঙ্গে আর শরৎ কুমারের বাড়িতে যান ঐশ্বর্য। সামাজিক মাধ্যমে তাদের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেন আর শরৎ কুমারের মেয়ে ভারালক্ষ্মী। এরপর থেকেই ছড়িয়ে পড়ে ঐশ্বরিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন।

আরআইজে/কেআই