শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ড নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে বলিউডে। গত কয়েক দিন ধরে পুরো ভারত মেতে আছে এই ইস্যুতে। এ পর্যন্ত বেশ কয়েকজন মডেল ও অভিনেত্রীর নাম জড়িয়েছে রাজের সঙ্গে।

এবার নতুন করে সমস্যায় পড়তে চলেছেন রাজ। তার বিরুদ্ধে করা পর্নগ্রাফি মামলার অন্যতম সাক্ষী অভিনেত্রী শার্লিন চোপড়া রাজ কুন্দ্রার বিরুদ্ধে আনলেন যৌন হেনস্থার অভিযোগ।

ভারতীয় একটি গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ২০১৯ সালে রাজের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেছিলেন শার্লিন। রাজ নাকি তাকে জোর করে চুমু খেয়েছিলেন। এমনকী, শার্লিনের দাবি রাজ তাকে জানিয়েছিলেন স্ত্রী শিল্পার সঙ্গে তার সম্পর্ক 'জটিল' এবং সেসব নিয়ে তিনি সবসময় দুশ্চিন্তা ও মানসিক যন্ত্রণায় ভোগেন।

এই অভিনেত্রী জানান, রাজ জোর করে চুমু খাওয়ার সময় তিনি কোনোভাবে তাকে ধাক্কা দিয়ে সরিয়ে বাথরুমে পালিয়ে যান।

ক্রাইম ব্রাঞ্চের সমন পাঠানোর আগেই যে মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় নিজের বয়ান নথিভুক্ত করিয়েছিলেন সেকথাও জানিয়েছেন শার্লিন, ‘সমন পেয়ে আমি মোটেও লুকিয়ে থাকিনি। অথবা শিল্পা শেঠি, ওদের সন্তানদের কথা ভেবে খারাপ লাগছে, এমন কোনও মন্তব্য করিনি'।

শার্লিন আরও জানান, গত কয়েকদিন ধরে যেসব সাংবাদিক তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন তারা যেন দয়া করে মুম্বাই পুলিশের সাইবার সেলের সঙ্গে যোগাযোগ করেন। কারণ মামলাটি তদন্তাধীন থাকার ফলে এই বিষয়ে একেবারেই কিছু বলতে পারবেন না তিনি।

উল্লেখ্য, পর্নকান্ড সামনে আসার পরপরই সংবাদমাধ্যমের কাছে শার্লিন দাবি করেন রাজের হাত ধরেই পর্নোগ্রাফির দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। শিল্পার স্বামীর সঙ্গে একেকটি পর্নছবিতে অভিনয়ের জন্য ৩০ লাখ টাকার চুক্তিও হয়েছিল তার। এমন ২৫-৩০টি ছবিতে কাজও করেছেন তিনি।

আরআইজে