বলিউড সুপারস্টার সালমান খানের মতোই নিজেকে ভার্জিন বলে দাবি করলেন আরেক বলিউড তারকা টাইগার শ্রফ। সালমানের ভাই আরবাজ খানের চ্যাট শো’তে এসে এমনটাই দাবি করেন জ্যাকি পুত্র। এর আগে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ এসে  সালমান খান দাবি করেছিলেন তিনি ভার্জিন।

সম্প্রতি আরবাজ খান চালু করেছেন তার চ্যাট শো ‘পিঞ্চ’-এর দ্বিতীয় সিজন। সেখানে অতিথি হয়ে আসেন টাইগার। অনুরাগীদের একগুচ্ছ প্রশ্ন টাইগারের কাছে তুলে ধরেন আরবাজ। অভিনেতা তার প্রথম সিনেমার আগে ট্রোল নিয়েও মুখ খোলেন।

তিনি জানান, প্রথম সিনেমা মুক্তির আগে অনেকেই তাকে দেখে বলেছিল হিরো নয় হিরোইনের মতো দেখতে। আবার কারও মন্তব্য ছিল, তাকে দেখে জ্যাকি শ্রফের ছেলে বলে মনেই হয় না। যদিও এসব ট্রোলকে মোটেই পাত্তা দেননি টাইগার। বরং স্ক্রিনে নিজেকে প্রমাণ করতে মরিয়া হয়ে উঠেছিলেন। 

এরই মাঝে এক অনুরাগী প্রশ্ন করেন, ‘তিনি কি ভার্জিন?’ তৎক্ষণাৎ আরবাজ টাইগারের কাছে এই প্রশ্ন তুলে ধরেন। কোনও কিছু না ভেবেই টাইগারের সোজাসাপটা উত্তর, ‘আমি সালমান খানের মতোই ভার্জিন’। টাইগারের উত্তর শুনে হাসি চেপে রাখতে পারেননি আরবাজ। হেসে লুটিয়ে পড়েন টাইগার শ্রফ নিজেও।

উল্লেখ্য, ২০১৯ সালে করণের চ্যাট শো-তে সালমান খানকে প্রশ্ন করা হয়েছিল তিনি কি ভার্জিন? উত্তরে ‘ভাইজান’ জানিয়েছিলেন, ‘বিয়ের জন্য নিজেকে বাঁচিয়ে রেখেছি। আমি এখনও ভার্জিন’।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরআইজে