পর্নকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গত ১৯ জুলাই রাতে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে চলমান পর্নগ্রাফি মামলার পর থেকেই বেরিয়ে আসতে থাকে একের পর এক নতুন সব অভিযোগ।

এখনও মেলেনি রাজ কুন্দ্রার জামিন। ফের তার জানিন শুনানি অনুষ্ঠিত হবে ২০ আগস্ট।

এদিকে, মঙ্গলবার রাজ কুন্দ্রার জামিনের আবেদনের তীব্র প্রতিবাদ করে মুম্বাই পুলিশ। তাদের আশঙ্কা একবার জামিন পেলেই বিদেশে পালিয়ে যাবেন রাজ। সঙ্গে তদন্তকারীদের পক্ষ থেকে দাবি করা হয়, এখন যদি নীল ছবি বানানোর অভিযোগে গ্রেফতার হওয়া রাজ কুন্দ্রাকে জামিন দেওয়া হয় তাহলে সমাজের কাছেও ভুল বার্তা পৌঁছাবে।

প্রায় ১ মাস ধরে পুলিশি হেফাজতে আছেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। পুলিশের তরফে আরও জানানো হয়, বেল পেলেই রাজ হয়তো দেশ ছাড়বেন, নয়তো অন্য কোনও অপরাধও করতে পারেন।

তবে রাজ কুন্দ্রার আইনজীবী জামিনের পিটিশনে লেখেন, ম্যাজিস্ট্রেট কোর্টের রায়ে গলদ আছে। রাজ কুন্দ্রার বিরুদ্ধে কোনও পাকাপোক্ত প্রমাণই নেই। সঙ্গে তাতে লেখা হয়েছে পুলিশের পক্ষে এই মামলা নিয়ে জুলাই মাসে চার্জশিট পেশ করা হয়েছিল। কিন্তু তাতে নাম ছিল না রাজের।

পুলিশ যুক্তি, রাজ কুন্দ্রার অপরাধ কোনও সামান্য নয়। বরং, পর্ন ভিডিও বানিয়ে কোথায় কোথায় ছড়িয়ে দিতেন রাজ সেটাই এখন খুঁজে দেখা হচ্ছে। সঙ্গে দাবি করা হয়, পর্ন মামলায় ফেরার প্রদীপ বকসী রাজ কুন্দ্রার আত্মীয়। রাজ একবার জামিন পেলে প্রদীপের সঙ্গে যোগাযোগ করে তিনিও ফেরার হয়ে যেতে পারেন।

তদন্তকারীরা জানান, পর্ন ছবি তৈরিতে রাজের সঙ্গে অনেক গরীব মেয়ে কাজ করতেন। রাজ জামিন পেলে সেই মেয়েরা ভয় পাবে। তারা সাক্ষী দিতে রাজি হবে না।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরআইজে