২০১৪ সালে সাধ করে ফ্ল্যাটটি কিনেছিলেন অভিষেক বচ্চন। কিন্তু সম্প্রতি সেটা বিক্রি করে দিয়েছেন। মুম্বাইয়ের বিলাসবহুল এলাকা ওয়ার্লিতে অবস্থিত এই দামি ফ্ল্যাটটি। জানা গেছে, ৪৫ কোটি ৭৫ লাখ রুপিতে এই বাসার মালিকানা ছেড়েছেন জুনিয়র বচ্চন।

কিন্তু হঠাৎ ফ্ল্যাট বিক্রি করলেন কেন? অভিষেকের কি অর্থের টানাপোড়েন চলছে? উত্তর হচ্ছে, না। এই ফ্ল্যাট তিনি কিনেছিলেন মূলত বিনিয়োগের উদ্দেশ্যেই। এখানে বসবাসের কোনো চিন্তাই ছিল না তার। সেজন্যই ফ্ল্যাটটি বিক্রি করে দিয়েছেন তিনি।

জানা গেছে, একই আবাসনে বসবাস করেন আরও দু’জন বলিউড তারকা। তারা হলেন অক্ষয় কুমার ও শহিদ কাপুর। এর মধ্যে শহিদের ফ্ল্যাটটির দাম ৫৬ কোটি এবং অক্ষয়ের সাড়ে ৫২ কোটি রুপি।

ওয়ার্লির ওবেরয় ৩৬০ ওয়েস্টে অবস্থিত এ আবাসনের ৩৭তম তলায় রয়েছে অভিষেকের ফ্ল্যাটটি। যেটার আয়তন ৭ হাজার ৫২৭ বর্গফুট। ২০১৪ সালে ৪১ কোটি রুপিতে এই ফ্ল্যাট কিনেছিলেন অভিষেক।

২০০৭ সালে বিয়ে করেছিলেন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই। এরপর থেকে অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সঙ্গে একই বাড়িতেই বসবাস করেন তারা। বিখ্যাত ‘জলসা’ই তাদের স্থায়ী ঠিকানা। তাই ওয়ার্লির ফ্ল্যাটটি অকেজো পড়ে ছিল এতদিন। সেজন্যই পরিবারের সম্মিলিত সিদ্ধান্তে এটা বিক্রি করে দিয়েছেন অভিষেক।

এই ফাঁকে বলে নেওয়া প্রয়োজন, ঐশ্বরিয়া তারকা হলেও একজন সংসারী নারী। তিনি পরিবারের সবাইকে নিয়ে থাকতেই ভালোবাসেন। একবার এক অনুষ্ঠানে অ্যাশ বলেছিলেন, পরিবারের সবাই মুম্বইতে থাকলে অন্তত দিনের এক বেলার খাবার একসঙ্গে খান। ওই সময়টাতে কেবল পারিবারিক বিষয়েই কথা বলেন তারা। সিনেমা কিংবা অন্য কোনো কাজ নিয়ে আলোচনা করেন না।

কেআই