বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা কারাগারে রয়েছেন এক মাস ধরে। গত ১৯ জুলাই মুম্বাই পুলিশ তাকে পর্নগ্রাফি মামলায় গ্রেফতার করে। এরপর থেকে তিন ধাপে তাকে আদালতে তোলা হয় এবং তিনি জামিন আবেদন করেন। কিন্তু কোনোবারই জামিন মেলেনি।

তবে বুধবার (১৮ আগস্ট) বাংলাদেশের একাধিক গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে যে, রাজ কুন্দ্রা জামিন পেয়েছেন। আদতে তিনি অন্য একটি মামলার গ্রেফতারি থেকে এক সপ্তাহের জন্য রেহাই পেয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা গেছে, ২০২০ সালে মুম্বাই সাইবার সেল রাজ কুন্দ্রার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। তার বিরুদ্ধে অভিযোগ ছিল, কিছু অনলাইন প্ল্যাটফর্মে অশ্লীল ভিডিও আপলোড করেছিল তার কোম্পানি।

বুধবার বিচারপতি সন্দীপ কেন শিন্দের এজলাসে রাজ কুন্দ্রার সেই মামলার শুনানি হয়। এতে রাজের আইনজীবী আগাম জামিন আবেদন করেন। তিনি দাবি করেন, পুলিশের চাওয়া মোতাবেক সমস্ত তথ্য ও প্রমাণ দাখিল করেছেন।

অন্যদিকে সাইবার পুলিশ বিষয়টির আরও গভীর তদন্তের জন্য কিছু দিন সময় প্রার্থনা করেন। সেই আবেদনের প্রেক্ষিতে আদালত ২৫ আগস্ট পর্যন্ত মুলতবি ঘোষণা করে। সেই সঙ্গে জানান, এই সময়ে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা যাবে না।

বলে রাখা প্রয়োজন, রাজ কুন্দ্রা বর্তমানে কারাগারেই রয়েছেন। চলতি বছরের ফেব্রুয়ারিতে দায়ের হওয়া অন্য একটি পর্নগ্রাফি মামলায় তিনি বন্দী আছেন। মূলত এই মামলাতেই গত ১৯ জুলাই তাকে গ্রেফতার করা হয়েছিল।

কেআই/আরআইজে