বলিউডে অভিষেক সিনেমা ‘দঙ্গল’ দিয়েই বাজিমাত করেছিলেন সানিয়া মালহোত্রা। নিতেশ তিওয়ারির জীবনীভিত্তিক সেই সিনেমায় ববিতা কুমারির চরিত্রটি পর্দায় দারুণভাবে ফুটিয়ে তোলেন তিনি। যেখানে তিনি অভিনয় করেছিলেন আমির খানের মেয়ের চরিত্রে।

সানিয়া মালহোত্রা এবার অভিনয় করবেন বলিউডের আরেক সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে। এমন গুঞ্জনই ছড়িয়েছে বলিউড জুড়ে। শোনা যাচ্ছে, দক্ষিণের পরিচালক অ্যাটলি নির্মাণ করছেন এই সিনেমা। এতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকেও।

অ্যাটলি-শাহরুখের প্রথম মেগাভেঞ্চারেই কাজ করবেন ‘দঙ্গল’ গার্ল সানিয়া। এতে তিনি অভিনয় করবেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। ইতিমধ্যে সিনেমাটির স্ক্রিপ্ট নিয়ে অভিনেত্রীর সঙ্গে নাকি কথাও বলেছেন পরিচালক।

সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। এর মূল ফটোশুট অক্টোবরের শেষের দিকে শুরু হবে। তবে শুটিংয়ের তারিখ এখন পর্যন্ত চূড়ান্ত করা হয়নি।

উল্লেখ্য, একের পর এক সিনেমায় কাজ করে বলিউডে নিজের জায়গা যথেষ্ট পাকা করে ফেলেছেন সানিয়া। ২০১৯ সালে রোমান্টিক ড্রামা চলচ্চিত্র ‘ফটোগ্রাফ’-এ অভিনয়ের জন্য ফিল্মফেয়ারে সমালোচক ক্যাটাগরিতে সেরা অভিনেত্রীর মনোনয়ন পান তিনি। ‘শকুন্তলা দেবী’ এবং ‘লুডো’ সিনেমায় অভিনয় করেও নজর কেড়েছেন নেটিজেনদের।

আরআইজে