শুটিং করতে গিয়ে সেটে চোট পেয়েছেন বলিউড তারকা অভিষেক বচ্চন। এরপর মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। অভিষেকের ডান হাতে চোট লেগেছে। ছেলেকে দেখতে রোববার রাতেই হাসপাতালে ছুটে যান তার বাবা অমিতাভ বচ্চন। তার সঙ্গে ছিলেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দাও।

জানা গেছে সুস্থই রয়েছেন অভিষেক, চিন্তার খুব বেশি কারণ নেই। তবে পরিবার বা হাসপাতালের পক্ষ থেকে অভিষেকের চোট নিয়ে কোনওরকম মন্তব্য করা হয়নি।

গত সপ্তাহেই মনিরতনমের সিনেমা ‘পুণ্যিয়ানি সেলভান’-এর শুটিংয়ে অংশ নিতে স্ত্রী ঐশ্বরিয়া বচ্চনকে মধ্যপ্রদেশে এগিয়ে দিতে যান অভিষেক। স্ত্রীকে এয়ারপোর্টে ছাড়তেই পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দিও হয়েছিলেন। রোববার বিকেলেই তড়িঘড়ি মুম্বাই ফিরে আসেন ঐশ্বর্য-আরাধ্য।

হাসপাতালে ভর্তির খবরের মাঝেই রোববার বিকেলে সোশ্যাল মিডিয়ায় রাখি উৎসবের শুভেচ্ছা ভাগ করে নেন অভিষেক। দিদি শ্বেতার সঙ্গে ছেলেবেলার একগুচ্ছ ছবির ভিডিও কোলাজ পোস্ট করেন তিনি।

জানা গেছে, তামিল সিনেমা ‘ওত্থা সেরুপ্পু সাইজ ৭’এর হিন্দি রিমেক বানাচ্ছেন অভিষেক। এতে শুধু অভিনেতা নয়, প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে তাকে। সিনেমাটির শুটিং লোকেশন একটিই এবং অভিনেতাও একজন।

আরআইজে