অকালেই ঝরে গেল বলিউডের তরুণ এক তারকা। তিনি সিদ্ধার্থ শুক্লা। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনি। আচমকা এই মৃত্যুতে শোকাহত বলিউডবাসী। তবে তার সহকর্মী ও ঘনিষ্ঠজনেরা একেবারে স্তব্ধ হয়ে গেছেন। বিশেষ করে সিদ্ধার্থের কথিত প্রেমিকা শেহনাজ গিল। তিনি রীতিমতো অসুস্থ হয়ে পড়েছেন।

সিদ্ধার্থ ও শেহনাজ গিলের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা যায়। যদিও তারা সেটা সরাসরি স্বীকার করেননি। তবে তাদেরকে একান্তভাবে বিভিন্ন সময় দেখা গেছে। এমনকি ভক্তরাও তাদেরকে জুটি হিসেবে ‘সিডনাজ’ বলে ডাকে। সুতরাং দু’জনের মধ্যকার সম্পর্ক কতটা গভীর ছিল, তা বাড়িয়ে বলা নিষ্প্রয়োজন।

বৃহস্পতিবার সকালে শেহনাজ যখন সিদ্ধার্থের মৃত্যুর খবর পান, তখন ছিলন শুটিং স্পটে। তাৎক্ষনিক শুটিং ছেড়ে বেরিয়ে যান। এরপর গণমাধ্যমের কাছে শেহনাজের বাবা সন্তোখ সিং জানান, তার মেয়ে অসুস্থ হয়ে পড়েছেন।

সন্তোখ সিং বলেন, ‘শেহনাজ কথা বলার মতো অবস্থায় নেই। ওর সঙ্গে আমার আলাপ হয়েছে। ওর মনের অবস্থা ভাল নেই। শেহনাজকে দেখভালের জন্য শেহবাজ (ছোট ভাই) মুম্বাইতে যাচ্ছে। আমিও পরে যাব।’

উল্লেখ্য, বিগ বস সিজন ১৩ আসরে শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থ শুক্লার সম্পর্ক গড়ে ওঠে। ওই সিজনে তাদের দু’জনকে নিয়ে দর্শকদের মাঝেও তুমুল মাতামাতি ছিল। সেই রেশ থেকে যায় বিগ বস শেষ হয়ে যাওয়ার পরেও। তাদের নিয়ে অন্তর্জালে বিভিন্ন ফ্যানক্লাবও গড়ে ওঠে।

কেআই