বাগদান যে সেরে ফেলেছেন, তা নিজে মুখে না জানালেও ভক্তের ক্যামেরায় বন্দি হয়েছিল। প্রেমের নিদর্শন তাজমহলের সামনে দীর্ঘদিনের প্রেমিকার হাতে হাত রাখা ছবি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যায়। বিয়ে যে করছেন, অবশেষে সে কথা নিজে মুখে ঘোষণা করলেন বলিউড অভিনেতা বিদ্যুৎ জামওয়াল।

মাত্র কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়া ছেয়ে গেছে ‘কমান্ডো’ নায়ক বিদ্যুৎ জামওয়ালের বাগদানের ছবিতে। দীর্ঘদিনের প্রেমিকা নন্দিতা মাহতানির সঙ্গে তাজমহল বেড়াতে গিয়ে সেখানেই বিভিন্ন পোজে ছবি তোলেন তারা। কখনও হাতে হাত রেখে, কখনও অভিনেতাকে দেখা যায় প্রেমিকাকে বুকে আগলে দাঁড়িয়ে থাকতে। বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাহতানির অনামিকায় হিরের আংটি জ্বলজ্বল করছিল। আর সেই ছবি দেখে নেটিজেনদের বুঝে নিতে দেরি হয়নি যে তারা বাগদান সেরে ফেলেছেন। অবশেষে নিজেদের বিয়ের কথা ঘোষণা করলেন বিদ্যুৎ জামওয়াল। দীর্ঘদিনের প্রেমিকা নন্দিতা মাহতানির সঙ্গে যে ১ সেপ্টেম্বর বাগদান সেরেছেন, সে কথাও জানালেন। তবে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন একেবারে নিজস্ব ভঙ্গিতে।

‘কমান্ডো’ খ্যাত অভিনেতা বিদ্যুৎ জামওয়াল প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন ‘কম্যান্ডো’ সাইলেই। নিজের ইনস্টাগ্রামে প্রেমিকা নন্দিতার সঙ্গে দুটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। একটিতে দেখা যাচ্ছে তারা পাহাড়ে ওঠার কায়দায় দেওয়াল বেয়ে উঠছেন। হারনেসের মাধ্যমে দুজন একে অপরকে আটকে রেখেছেন। আর একটি ছবিতে দেখা যাচ্ছে হাতে হাত ধরা অবস্থায় ক্যামেরার দিকে পেছন ফিরে মুগ্ধ চোখে তাজমহল দেখছেন।

ছবি দুটি দিয়ে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘কমান্ডো স্টাইলেই বললাম।’ অন্যদিকে একই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে নন্দিতা লিখেছেন, ‘আর ওকে ‘ঝুলিয়ে’ রাখতে পারলাম না। হ্যাঁ বলে দিলাম।’ বিদ্যুৎ জামওয়াল ও তার বাগদত্তার ছবি দেখে শুভেচ্ছা বার্তায় ভাসিয়েছেন নেটিজেন থেকে বলি পাড়ার অন্য তারকারা।

সূত্র: এবিপি আনন্দ

এসএসএইচ