বলিউডের তরুণ তারকা জাহ্নবী কাপুর কি প্রেম করেন? করলে সেটা কার সঙ্গে? এমন প্রশ্ন ঘুরপাক খায় তার ভক্তদের মনে। এত দিন শোনা যেত, আরেক তরুণ অভিনেতা ইশান খট্টরের সঙ্গেই নাকি তার হৃদয়ের লেনাদেনা। তারা একসঙ্গে ‘ধড়ক’ সিনেমায় কাজ করেছিলেন। এমনকি করন জোহরের শো’তে এসে জাহ্নবীর প্রতি নিজের দুর্বলতার কথা স্বীকারও করেন ইশান।

তবে বেশ কিছু দিন আগেই ইশান ও জাহ্নবীর প্রেম ভেঙে গেছে বলে গুঞ্জন রয়েছে। আর সেই গুঞ্জন আরও গাঢ় হয়েছে জাহ্নবীর সাম্প্রতিকতম একটি পোস্টের মাধ্যমে। যেখানে তিনি অন্য এক যুবককে ‘আই লাভ ইউ’ বলেছেন।

ওই যুবকের নাম অক্ষত রাজন। বুধবার (১৫ সেপ্টেম্বর) তার জন্মদিন। বিশেষ দিনটিতে জাহ্নবী তাকে শুভেচ্ছা জানিয়েছেন ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করে। যেখানে দেখা যায়, অক্ষত রাজনকে পরম আদরে জড়িয়ে আছেন অভিনেত্রী।

ক্যাপশনে জাহ্নবী লিখেছেন, ‘পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমাকে ভালোবাসি’।

এই পোস্ট দেখেই সবার মনে প্রশ্ন জাগছে, জাহ্নবী কি নতুন প্রেমে পড়েছেন? উত্তরটা এখনই নিশ্চিত হওয়া যায়নি। কেননা এর আগেও অক্ষত রাজনের সঙ্গে জাহ্নবীর প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। তখন তিনি একেবারে নতুন ছিলেন ইন্ডাস্ট্রিতে। সে সময় জাহ্নবীর জন্মদিনে একসঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান অক্ষত। আর শুভেচ্ছার বিপরীতে জাহ্নবী লিখেছিলেন 'আইএলওয়াই’। যেটা ‘আই লাভ ইউ’র সংক্ষিপ্ত রূপ।

যদিও পরে সাক্ষাত্‍কারে জাহ্নবী বলেছিলেন অক্ষতের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নয়। তারা স্রেফ বন্ধু। ছোট বেলা থেকেই নাকি তাদের বন্ধুত্ব।

প্রসঙ্গত, জাহ্নবীকে সর্বশেষ দেখা গিয়েছে ‘রুহি’ সিনেমায়। বর্তমানে তার হাতে রয়েছে ‘দোস্তানা ২’ এবং ‘গুড লাক জেরি’ সিনেমাগুলোর কাজ।

কেআই