মাদক পার্টি থেকে গ্রেফতার হয়েছেন বলিউড কিং শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। গত শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে তাকেসহ আরও ৮ জনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার (৪ অক্টোবর) আরিয়ানকে তোলা হয় আদালতে। শুনানি শেষে তাকে ৭ অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এ খবরে আরও ভেঙে পড়েছেন শাহরুখ। ছেলের এমন পরিস্থিতিতে বলিউড বাদশাহ হয়েও কিছু করতে পারছেন না।

এদিকে শাহরুখের এই বিপদে পাশে দাঁড়িয়েছেন বলিউডের অনেক তারকা। কেউ সরাসরি তার বাড়িতে গিয়ে, কেউ ফোন করে, কেউ আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে শাহরুখকে সান্ত্বনা দিচ্ছেন, সাহস যোগাচ্ছেন।

খবর শুনে রোববার রাতেই শাহরুখ খানের বাড়িতে ছুটে আসেন তার দীর্ঘ দিনের বন্ধু, সুপারস্টার সালমান খান। এছাড়া আরিয়ানের জামিন না হওয়ার খবর শুনে কিং খানকে ফোন করেছেন দীপিকা পাডুকোন, করন জোহর, রানি মুখার্জি, কাজল, রোহিত শেঠি আদিত্য চোপড়া ও আনন্দ এল রাইয়ের মতো তারকারা।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন আরও অনেকেই। অভিনেত্রী পূজা ভাট টুইটারে লিখেছেন, ‘আমি আপনার সঙ্গে আছি। জানি, এ কথাটিতে বিশেষ কোনও লাভ আপনার হবে না। কিন্তু মনে হল, তাই বললাম। এই কঠিন সময় আপনি পেরিয়ে যেতে পারবেন বলে আমার বিশ্বাস।’

একসময়ের জনপ্রিয় তারকা সুনীল শেঠি টুইট করেছেন, ‘তদন্ত তো শুরু হয়ে গিয়েছে। এবার ছোট ছেলেটিকে একটু নিঃশ্বাস নিতে দিন।’

কেআই