বিপদ যেন জেঁকে বসেছে বলিউড কিংয়ের ওপর। তার বড় ছেলে মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছেন। দুই দফায় আদালতে তোলা হলেও জামিন মেলেনি। বরং আরও ১৪ দিনের জন্য জেলহাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকালে আদালতে তোলা হয় শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে। শুনানিতে দুই পক্ষের আইনজীবী তাদের বক্তব্য পেশ করেন। সবশেষে আদালত নির্দেশ দিলেন এনসিবির পক্ষে। আরিয়ানসহ গ্রেফতারকৃত বাকিদেরও জামিন আবেদন নাকচ করে দেন আদালত।

অবশ্য আদালতের ওই রায়ের সঙ্গে সঙ্গেই আরিয়ানের আইনজীবী অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। সেই আবেদনের শুনানি হবে আজ শুক্রবার ভারতীয় সময় ১১টায়। ধারণা করা হচ্ছে, আজ জামিন পেতে পারেন আরিয়ান। 

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে আরিয়ান খানসহ ৮ জনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর তাদের জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে আরিয়ান জানান, তিনি গত ৪ বছর ধরে মাদক নিচ্ছেন। যদিও বিভিন্ন মহল থেকে দাবি উঠছে, আরিয়ানকে ফাঁসানো হচ্ছে মূলত শাহরুখকে নিশানা করে। ওই পার্টিতে আরিয়ানের কাছে কোনো মাদক পাওয়া যায়নি। তার সঙ্গে থাকা আরবাজ ও অচিত নামের দু’জনের কাছে অল্প পরিমাণে কিছু মাদক পাওয়া গিয়েছিল।

আরিয়ানের আইনজীবীর মতে, আরবাজ ও অচিতের সঙ্গে আরিয়ানের পরিচয় আছে বটে। তবে তাদের কাছ থেকে তিনি মাদক সংগ্রহ করেননি।

কেআই