বলিউড অভিনেতা সাইফ আলী খান সম্প্রদি ‘দ্য কপিল শর্মা শো'তে এসেছিলেন। আসন্ন সিনেমা ‘ভূত পুলিশ’এর প্রোমোশনের জন্য ইয়ামি গৌতম এবং জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে এদিন শো-তে হাজির হয়েছিলেন তিনি। ইউটিউব চ্যানেলে শোর গ্রিন রুমের বিটিএস ভিডিও শেয়ার হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে, শোএর জন্য এসে গ্রিন রুমে বসেছিলেন সাইফ। এরপর গ্রিনরুমে কপিল আসতেই অভিনেতা বলেন, কপিলের সঙ্গে পুরনো প্রায় দশটা এপিসোডে এসে গল্পগুজব করেছিলেন তিনি। অথচ গ্রিনরুমে বসে দেখলেন, কপিলের সঙ্গে বলিউডে বাকি সব অভিনেতার ছবি রয়েছে। কিন্তু নিজের কোনও ছবি কপিলের সঙ্গে না দেখতে পেয়ে ক্ষেপে যান সাইফ আলী খান। ক্ষোভ প্রকাশ করেন সেট ম্যানেজারের ওপরও।

ভিডিওর অন্য অংশে সাইফ পুনরাবৃত্তি করেছেন, তিনি হতাশ হয়েছিলেন তার ছবি গ্রিন রুমে নেই কিন্তু তিনি শোয়ের জন্য সমস্ত প্রশংসা করেছিলেন।

উল্লেখ্য, পুত্র তৃষাণের জন্মের সময় শো থেকে বিরতি নিয়েছিলেন কপিল শর্মা। ছুটি কাটিয়ে শোতে ফিরে এসেছেন কপিল। তার ফিরে আসার পর থেকে শোতে হাজির হয়েছেন অনেক সেলিব্রেটি। এর মধ্যে রয়েছে অক্ষয় কুমার, অজয় ​​দেবগণ, ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ এবং মোহাম্মদ কাইফ, রণধীর কাপুর এবং কারিশ্মা কাপুর। আগামী পর্বে থাকবেন ভিকি কৌশল।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরআইজে