গত ২ অক্টোবর গোয়াগামী একটি প্রমেদতরীতে আয়োজিত মাদক পার্টি থেকে আটক করা হয় বলিউড বাদশা শাহরুখ খান পুত্র আরিয়ান খানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর গ্রেফতার করা হয় তাকে। মাদক সেবন ও মাদক দ্রব্য কেনা বেচার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। 

এরপর ম্যাজিস্ট্রেট কোর্টে জামিনের আর্জি জানান আরিয়ান। কিন্তু দুবার খারিজ হয়ে যায় জামিনের আর্জি। আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। এরপর ফের সোমবার মুম্বাই সেশন কোর্টে খারিজ হয়ে যায় আরিয়ানের জামিন। আপাতত জেলেই রয়েছেন তিনি।

ছেলের জামিন না হওয়ায় কার্যত বিনিদ্র রাত কাটছে শাহরুখ ও তার স্ত্রী গৌরীর। সূত্রের খবর, ছেলে আটক হওয়ার পরই কান্নায় ভেঙে পড়েছিলেন গৌরী। প্রথমদিন থেকেই ছেলের মুক্তির জন্য মুম্বাইয়ের একাধিক ক্রিমিনাল আইনজীবীর সঙ্গে কথা বলেছেন শাহরুখ।

ম্যাজিস্ট্রেট কোর্টে আরিয়ানের আইনজীবী নিযুক্ত করা হয় সতীশ মানশিণ্ডকে। এর আগে তিনি সঞ্জয় দত্ত, রিয়া চক্রবর্তীরও আইনজীবী ছিলেন। সম্প্রতি মুম্বাই সেশন কোর্টে আরিয়ানের হয়ে সওয়াল জবাব করেন আইনজীবী অমিত দেশাই। হিট অ্যান্ড রান কেসে সালমানের আইনজীবী ছিলেন অমিত। আরিয়ানের শুনানিতে প্রায় প্রতিদিনই হাজির থাকছেন গৌরী অথবা শাহরুখ। এখনও পর্যন্ত ছেলের জামিন না হওয়ায় চিন্তিত তারা।

ছেলের স্বাস্থ্য নিয়েও চিন্তিত শাহরুখ খান। ইতিমধ্যেই ছেলের জন্য জামাকাপড় ও দরকারি কিছু জিনিসপত্র পাঠিয়েছেন তিনি। রোজ বাড়ি থেকে খাবারও পাঠাচ্ছেন গৌরী। সূত্রের খবর, ঘনঘনই পুলিশ আধিকারিককে ফোন করেছেন শাহরুখ। ছেলের স্বাস্থ্য সম্পর্কে প্রতিনিয়তই খবর নিচ্ছেন তিনি।

 ইতিমধ্যেই শাহরুখ-আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন কাজল, দীপিকা পাড়ুকোন, সলমান খান, করণ জোহার, হৃত্বিক রোশনসহ একাধিক তারকা। আগামী বুধবার ফের আরিয়ানের শুনানির তারিখ। দেখার বিষয় সেদিন জামিন পান কিনা আরিয়ান।

সূত্র : জি ২৪ ঘণ্টা

আরআইজে