দুর্গাষ্টমীর বিশেষ দিনে অনুরাগীদের বিশেষ উপহার দিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। আর সেই উপহারটি হচ্ছে মেয়ে ভামিকার নতুন ছবি।

ভামিকার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আনুশকা ক্যাপশনে লিখেছেন, ‘আমাকে প্রতিদিন আরও বেশি সাহসী করে তোলো। প্রার্থনা করি ঈশ্বরের শক্তি সব সময় তুমি তোমার অন্তরে অনুভব করো। শুভ অষ্টমী ভামিকা।’

কেন মেয়ের মুখ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখান না, সে বিষয়েও স্পষ্ট মতামত জানিয়েছিলেন আনুশকা। তিনি স্পষ্ট করেন, ভামিকা নিজে আগে সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়টি বুঝতে শিখুক। তারপর ও চাইলে ছবি দেবো। ওর হয়ে এই সিদ্ধান্ত বাবা-মা হিসেবে বিরাট ও আনুশকা নেবেন না।

ভামিকা নামের সংস্কৃত অর্থ দুর্গা। ফলে দুর্গাপূজা বিরাট কোহলি এবং আনুশকা শর্মার কাছে বিশেষ তো বটেই। মেয়ের মুখ এখনও তারা ক্যামেরার সামনে স্পষ্ট করে শেয়ার করেননি। তবে ভামিকার নতুন একটি ছবি দিয়ে এই দুর্গাষ্টমী আরও বিশেষ করে তুললেন আনুশকা।

২০০৬ সালে বাবাকে হারিয়েছেন ক্রিকেটার বিরাট কোহলি। হৃদযন্ত্র বিকল হয়ে মারা যান হঠাৎই। মেয়ে ভামিকাকে বাবা দেখে যেতে পারলেন না, তাই নিয়ে কিছুদিন আগেই প্রকাশ্যে দুঃখ প্রকাশ করেছেন বিরাট। বছরের শুরুতে জন্ম নেয় অভিনেত্রী-প্রযোজক আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলির মেয়ে ভামিকা। তাদের সন্তানের জন্মে স্বাভাবিকভাবেই খুব খুশি হয়েছিলেন বিরাটের মা। কিন্তু নাতনিকে দেখে যেতে পারেননি বিরাটের বাবা। তাই নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন বিরাট। 

বলেছেন, “বাবা আমাকে খেলতে দেখে যেতে পারেননি। আমার মেয়েকে দেখে যেতে পারেননি। মা যখন ভামিকার দিকে তাকিয়ে থাকেন, আমি মায়ের চোখেমুখে আনন্দ দেখতে পাই। সেই আনন্দ আমি বাবার মুখেও দেখতে চেয়েছিলাম। বাবা বেঁচে থাকলে কী করতেন দেখতে পারলাম না।”

এইচকে