বলিউড অভিনেত্রী আলিয়া ভাট সম্প্রতি মা সোনি রাজদান এবং বোন শাহিন ভাটকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন। সবাই মিলে সেখানকার নানান প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন। এই ট্যুরের কিছু ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ পেয়েছে।

আলিয়ার মা সোনি রাজদানিও মেয়েদের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন সবার সঙ্গে। ইনস্টাগ্রামে দেওয়া তার রিল ভিডিওতে একাধিক ছবি কোলাজ করে প্রকাশ করতে দেখা যাচ্ছে। ডিনার টেবিলের খাবার থেকে মালদ্বীপ সমুদ্র সৈকতে আবহাওয়াকে উপভোগ করা, সবই উঠে এসেছে এতে।

সম্প্রতি প্রেমিক রণবীর কাপুরের জন্মদিনে উদযাপনের জন্য তার সঙ্গে রাজস্থান গিয়েছিলেন আলিয়া। যোধপুরে জঙ্গলের মধ্যে এক বিলাসবহুল রিসোর্টে ছিলেন তারা। সে সময়কার কিছু ছবিও তারা প্রকাশ্যে এনেছেন। 

উল্লেখ্য, ২০১২ সালের আজকের দিনে (১৯ অক্টোবর) ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মধ্য দিয়ে কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী হিসেবে বলিউডে অভিষেক ঘটে আলিয়া ভাটের। সে হিসেবে আজ (সোমবার) এর ৯ বছর পূর্ণ হয়েছে।

আলিয়ার হাতে রয়েছে বর্তমানে  ‘ব্রক্ষ্মাস্ত্র’, ‘আরআরআর’, ‘ডার্লিংস’ ও ‘গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি’র মতো সিনেমার কাজ। এছাড়া শিগগিরই তিনি ‘জি লে জারা’ সিনেমার শুটিং শুরু করবেন।

আরআইজে