বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাড়িতে তল্লাশি চালিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তিনি খ্যাতিমান অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে। মাদক কাণ্ডে সংশ্লিষ্টতার সন্দেহে বৃহস্পতিবার (২১ অক্টোবর) তার বাড়িতে হানা দেন এনসিবির কর্তারা।

জানা গেছে, অনন্যার বাড়িতে এনসিবির টিম প্রায় ৫ ঘণ্টার মতো ছিলেন। তল্লাশি ও জিজ্ঞাসাবাদ শেষে তারা অনন্যার মোবাইল ফোন জব্দ করেন। এছাড়া আরও কিছু জিনিসপত্র নিয়ে বের হন। শুধু তাই নয়, এনসিবির দফতরেও তাকে তলব করা হয়েছে।

মাদক ইস্যুতে অনন্যার নামটি জড়িয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সূত্রে। এনসিবির তদন্তে বেরিয়ে এসেছে আরিয়ানের সঙ্গে অনন্যা মাদক নিয়ে হোয়াটসঅ্যাপে চ্যাটিং করেছেন। সংশ্লিষ্টতা পাওয়ার পরই এনসিবি ছুটে আসে অনন্যার বাড়িতে।

এদিকে বৃহস্পতিবার অনন্যার বাড়িতে তল্লাশি শেষে শাহরুখ খানের বাড়িতেও যায় এনসিবি টিম। সেখানে ১৫ মিনিটের মতো ছিলেন তারা। এরপর বেরিয়ে এসে জানান, তল্লাশি নয়, তদন্তের প্রয়োজনেই তারা কিং খানের মান্নাতে প্রবেশ করেন।

অন্যদিকে ছেলে গ্রেফতার হওয়ার পর বৃহস্পতিবার শাহরুখ প্রথম প্রকাশ্যে আসেন। ছেলের সঙ্গে দেখা করার জন্য যান মুম্বাইয়ের আর্থার রোড জেলে। সেখানে গিয়ে ১৫ মিনিটের মতো কথা বলেন আরিয়ানের সঙ্গে। এই ফাঁকেই তার বাড়িতে আসে এনসিবি।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূল থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে কয়েকজন বন্ধু-সহযোগীসহ আরিয়ান খানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হয়। সেই মামলার আসামি হয়ে আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ানের। বারংবার তার জামিনের আবেদন করা হলেও আদালত নাকচ করে দিচ্ছেন। আগামী মঙ্গলবার তার জামিন আবেদনের পরবর্তী শুনানি হবে।

কেআই/আরআইজে