৪ নভেম্বর দীপাবলি। তবে বক্স অফিসে উৎসব হতে চলেছে ২৬ নভেম্বর। কারণ ওইদিনই বড়পর্দায় মুক্তি পাবে সালমান খান ও আয়ুষ শর্মা জুটির ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’। সোমবার (২৫ অক্টোবর) প্রকাশ্যে এসেছে ছবিটির ট্রেইলার।

ছবিতে শিখ পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে সালমানকে। নাম রাজবীর সিং। রাহুলিয়া নামে মাস্তানের ভূমিকায় দেখা যাবে আয়ুষ শর্মাকে। পরিচালক মহেশ মাঞ্জরেকরকেও ট্রেলারের একটি দৃশ্যে দেখা গেছে। এছাড়া রয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মহিমা মাকওয়ানা, নিকিতিন ধীর, শচীন খেদকর। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বাংলার যিশু সেনগুপ্তকে। তবে ট্রেইলারে তার ঝলক দেখা যায়নি।

মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’র অনুপ্রেরণায় তৈরি হয়েছে ‘অন্তিম’। ছবির পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন মহেশ মঞ্জরেকর। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল মারাঠি সিনেমাটি। সেই কাহিনিকেই নতুন আঙ্গিকে হিন্দি সিনেমার দর্শকদের সামনে তুলে ধরছেন মহেশ। আর তাতে ভরপুর অ্যাকশন থাকছে। অন্তত ট্রেলারে তেমন আভাসই পাওয়া যাচ্ছে।

২০১৯ সালে সিনেমা হলে মুক্তি পায় সালমান খানের ‘দাবাং ৩’। তার প্রায় দেড় বছর বাদে মুক্তি পায় ‘রাধে’। তবে ‘রাধে’র ক্ষেত্রে হাইব্রিড রিলিজের পথে হেঁটেছিলেন সালমান। করোনা পরিস্থিতিতে কিছু জায়গায় সিনেমা হলে মুক্তি পেয়েছিল ছবিটি। কিন্তু বেশিরভাগ দর্শক তা ওয়েব প্লাটফর্মেই দেখেন। তবে বহুদিন পর ভারতে সিনেমা হলের দরজা খুলেছে। ৫০ শতাংশ দর্শক বসার অনুমতি রয়েছে। তাতেও পূজার মৌসুমে একাধিক সিনেমার শো হাউসফুল হয়েছে। এমন পরিস্থিতিতেই ধুমধাম করে ‘অন্তিম’-এর ট্রেলার লঞ্চ করলেন সালমান খান। সঙ্গে ছিলেন সহ-অভিনেতা তথা ভগ্নীপতি আয়ুষ শর্মা, নায়িকা মহিমা মাকওয়ানা এবং পরিচালক মহেশ মাঞ্জরেকর।

সূত্র: সংবাদ প্রতিদিন

এসএসএইচ