অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে কয়েক দিন ধরে বলিউড তোলপাড়। খবর ছড়িয়েছে যে, আগামী ডিসেম্বরেই ঘর বাঁধতে চলেছেন তারা। এমনকি বিয়ের পোশাকও নাকি বানানো শুরু করেছেন ক্যাট। এছাড়া বিয়ের জন্য রাজস্থানের একটি প্রাসাদও বাছাই করেছেন তারা।

এমন গুঞ্জন নিয়ে ভিকি কৌশল মুখে কুলুপ এঁটে রয়ছেন। তবে মুখ খুলেছেন ক্যাটরিনা। একটি সংবাদমাধ্যমের কাছে জানালেন বিয়ে নিয়ে তার বক্তব্য। সংবাদকর্মীর প্রশ্ন ছিল, হঠাৎ তার বিয়ে নিয়ে এত মাতামাতি কেন। জবাবে উল্টো প্রশ্ন ছুঁড়ে দেন ক্যাট। বলেন, ‘এই প্রশ্নটা আমি গত ১৫ বছর ধরেই করছি। কেন এত মাতামাতি?’

এদিকে ক্যাটরিনার এক ঘনিষ্ঠ ব্যক্তি দাবি করেছেন, ভিকির সঙ্গে তার বিয়ের খবরটি একেবারে ভিত্তিহীন। তারা এমন কোনো পরিকল্পনা করেননি। কয়েক মাস পর পর এই গুঞ্জন ছড়ানোটা অভ্যাসে পরিণত হয়েছে কিছু মানুষের।

ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার প্রেম অনেক দিনের। তারা অবশ্য কখনো স্বীকার করেননি। তবে একসঙ্গে তাদেরকে বিভিন্ন স্থানে দেখা গেছে। গত আগস্ট মাসে গুঞ্জন ছড়ায়, তাদের বাগদান হয়ে গেছে। সে সময়ও নির্বাক ছিলেন এ জুটি।

কয়েক দিন আগে মুক্তি পায় ভিকির নতুন সিনেমা ‘সর্দার উধম’। সিনেমাটির বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। দেখার পর টুইটারে ভূয়সী প্রশংসা করেছেন। সাধুবাদ দিয়েছেন প্রেমিক ভিকিকেও। তখনই তাদের সম্পর্ক নিয়ে পুনরায় আলোচনার ঝড় ওঠে।

প্রসঙ্গত, ক্যাটরিনা কাইফ এর আগে সালমান খান ও রণবীর কাপুরের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন। অন্যদিকে ভিকি প্রেম করেছিলেন অভিনেত্রী হার্লিন শেঠির সঙ্গে।

কেআই