কিছু দিন আগেই পর্নগ্রাফি মামলায় জামিন পেয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তার পর্ন ব্যবসার খুঁটিনাটি প্রকাশ্যে আসায় ব্যাপক সমালোচনার শিকার হয়েছিল এ দম্পতি। সেই রেশ কাটিয়ে কিছুটা স্বাভাবিক হওয়ার চেষ্টা করছিলেন তারা।

কিন্তু এরই মধ্যে নতুন বিপদ এসে দাঁড়াল তাদের দরজায়। নতুন একটি মামলা দায়ের হয়েছে রাজ ও শিল্পার বিরুদ্ধে। এবার তাদেরকে অভিযুক্ত করা হয়েছে অর্থ প্রতারণায়।  

এ দম্পতির বিরুদ্ধে ১ দশমিক ৫১ কোটি রুপি প্রতারণার অভিযোগ আনলেন নীতিন বারাই নামের এক ব্যক্তি। মুম্বাইয়ের বান্দ্রা থানায় তিনি এফআইআর দায়ের করেছেন। ভারতীয় সংবাদমাধ্যমগুলো খবরটি নিশ্চিত করেছে।

মামলায় নীতিন বারাই জানিয়েছেন, ২০১৪ সালে এসএফএল ফিটনেস প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর কাশিফ খান, শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা তাকে মোটা লাভের লোভ দেখিয়ে ১ দশমিক ৫১ কোটি টাকা বিনিয়োগের জন্য রাজি করান। ফিটনেস স্কিম থেকে মোটা টাকা লাভ হবে এমন আশ্বাস দেয়া হয়েছিল তাকে। কিন্তু সেই প্রজেক্ট এগোয়নি। পরবর্তীতে টাকা ফেরত চাইলে তাকে হুমকি দেয়া হয়।

বর্তমানে মামলার তদন্ত করছে মুম্বাই পুলিশ। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। ‘হটশটস’ ও ‘বলিফেম’ নামের দুটি অ্যাপ তৈরি করে সেগুলোতে পর্নভিডিও প্রচার করতেন তিনি। কেবল তিনি নন, তার সঙ্গে যুক্ত প্রায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছিল। সেই মামলা থেকে গত ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি মুচলেকা দিয়ে জামিন পান রাজ কুন্দ্রা।

কেআই