যমজ সন্তানের মা হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। তারকা নিজেই আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সামাজিক মাধ্যমে পোস্ট করে সুখবরটি দিয়েছেন। 

ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম পোস্টে প্রীতি জানান, যমজ সন্তান এসেছে তার আর স্বামী জেন গুডএনাফের ঘর আলো করে। তাদের এই দুই সন্তানের একজন কন্যা এবং একজন পুত্র। নাম রাখা হয়েছে জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ। অভিনেত্রীর এই যমজ সন্তান অবশ্য এসেছে সারোগেসির (গর্ভ ভাড়া) মাধ্যমে।

দুই সন্তানের মুখ দেখে উচ্ছ্বাসিত প্রীতি লেখেন, ‘সবাইকে চমকপ্রদ একটি খবর জানাতে চাই। আজ আমি এবং জেনে ভীষণ আনন্দিত। আমরা আজ পরিপূর্ণ। আমাদের হৃদয় ভালোবাসায় ভরে গেছে। কারণ আমাদের যমজ সন্তান জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ পরিবারে এসেছে। জীবনের নতুন এই অধ্যায় নিয়ে আমরা খুবই উচ্ছ্বসিত। অবিশ্বাস্য এই যাত্রার সঙ্গে যেসব ডাক্তার, নার্স যুক্ত ছিলেন সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

যুক্তরাষ্ট্রের নাগরিক জেনে গুডএনাফের সঙ্গে দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে ছিলেন প্রীতি জিনতা। ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসে চুপিসারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন দুজন। একই বছরের ১৩ মে মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

উল্লেখ্য, বলিউড তারকাদের মধ্যে এর আগে শাহরুখ খান, করন জোহর, আমির খান, একতা কাপুরসহ বেশ কয়েকজন সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন। এবার তাদের যোগ হলো প্রীতি জিনতার নাম।

আরআইজে