বলিউডের টক অব দ্য ইন্ডাস্ট্রি এখন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে। আগামী ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা। ইতোমধ্যে বিয়ের ভেন্যু, সাজসজ্জা, নিমন্ত্রণ সব কিছুই চূড়ান্ত হয়ে গেছে। এখন কেবল কয়েকটা দিনের অপেক্ষা।

এমন চর্চার মধ্যেই প্রকাশ্যে এসেছে ক্যাটরিনা ও ভিকির সম্পদের হিসাব। বলিউডভিত্তিক একাধিক গণমাধ্যম তাদের সম্পদের খতিয়ান তুলে ধরেছে। সেখানে দেখা যায়, ক্যাটরিনার চেয়ে ভিকি মাইলখানেক পিছিয়ে!

ক্যাটরিনার বলিউড অভিষেক হয়েছিল ২০০৩ সালে ‘বুম’ সিনেমার মাধ্যমে। এ পর্যন্ত তিনি ৪০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে সুপারহিটের সংখ্যা নেহাত কম নয়। বলা নিষ্প্রয়োজন, মুম্বাই ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী ক্যাট।

আরও পড়ুন : উল্টো ব্লাউজ পরেছেন আলিয়া ভাট!

বর্তমানে এ অভিনেত্রী সিনেমা প্রতি ১১ কোটি রুপি সম্মানী নেন। এছাড়া বিজ্ঞাপন-প্রচারণার জন্য ৬-৭ কোটি রুপি নিয়ে থাকেন। তার মোট সম্পদের পরিমাণ প্রায় ২২৪ কোটি রুপি। মুম্বাইয়ে ৪৫ কোটির বিলাসবহুল বাংলো, লন্ডনে বাংলোসহ বেশ কিছু মূল্যবান গাড়ি রয়েছে ক্যাটের।

অন্যদিকে মূল চরিত্রের অভিনেতা হিসেবে ভিকির ক্যারিয়ার শুরু হয়েছে ২০১৫ সালে ‘মাসান’ সিনেমার মাধ্যমে। এ পর্যন্ত তাকে দেখা গেছে এক ডজন সিনেমায়। এর মধ্যে রয়েছে ‘উরি’, ‘সাঞ্জু’, ‘রাজি’, ‘সর্দার উধম’-এর মতো প্রশংসিত সিনেমা।

আরও পড়ুন : ভিকির আগে ক্যাটরিনা যাদের সঙ্গে ডেট করতেন

বর্তমানে ভিকি প্রতিটি সিনেমার জন্য ৩-৪ কোটি রুপি পান। এছাড়া বিজ্ঞাপনের জন্য নেন দুই থেকে আড়াই কোটি রুপি। সবমিলে ভিকির সম্পদের পরিমাণ ২৫ কোটির মতো।

কেবল সম্পদে নয়, বয়সেও ভিকির চেয়ে অনেকখানি এগিয়ে ক্যাটরিনা। ভিকির বয়স এখন ৩৩ বছর। অন্যদিকে ক্যাটরিনা পার করেছেন ৩৮ বছরের সীমানা।

কেআই