বাড়তি আয়ের পথে হাঁটছেন বলিউড তারকারা। কখনও অমিতাভ বচ্চন, কখনও সালমান খান বাড়ি ভাড়া দিয়েছেন। এবার সেই তালিকায় আরও একটি নাম। তিনি কাজল।

জানা যাচ্ছে, মুম্বাইয়ের পাওয়াই অঞ্চলের ফ্ল্যাটটি ভাড়া দিচ্ছেন তিনি। ৭৭১ স্কয়ার ফিটের ওই ফ্ল্যাট অবস্থিত হীরানন্দিনী গার্ডেনসের ২১তলায়। কত টাকায় ভাড়া দেওয়া হবে ওই ফ্ল্যাট? ভাড়া বাবদ কাজল নিচ্ছেন প্রতি মাসে ৯০ হাজার টাকা। এক বছর পর ভাড়া বেড়ে হবে ৯৬ হাজার ৭৫০ টাকা। কাজলের বাড়িতে থাকতে গেলে আপনাকে জমা দিতে হবে ৩ লাখ টাকার সিকিউরিটি ডিপোজিট। ইতোমধ্যে ভাড়াটের সঙ্গে নাকি চুক্তিপত্রে স্বাক্ষরও হয়ে গেছে অভিনেত্রীর।

এ মুহূর্তে কাজল জুহু অঞ্চলে একটি বিলাসবহুল বাংলোতে পরিবারের সঙ্গে থাকেন। তার প্রতিবেশী অমিতাভ বচ্চন থেকে শুরু করে হৃতিক রোশন, অক্ষয় কুমারেরা। তার বাড়ির নাম শিবশক্তি।

সূত্রের খবর, প্রায় ৬০ কোটি টাকা দিয়ে ওই বাংলো কিনেছিলেন অজয়। এর আগে অবশ্য কাজল-অজয় থাকতেন কাছেই শক্তি নামক আরেক বাংলোতে। দিন দুয়েক আগেই প্রকাশ্যে এসেছিল সালমান খানের বান্দ্রার বাড়ি ভাড়া দেওয়ার কথাও। কাজলের মতো তিনিও দর হাঁকিয়েছিলেন প্রতি মাসে ৯৫ হাজার টাকা। এছাড়া অগ্রিম দিতে হবে ২ লাখ ৮৫ হাজার টাকা। ইতোমধ্যে ভাড়াটে পেয়েও গেছেন ভাইজান। তার নাম আয়ুশ দুয়া।

তবে এসবের মধ্যেই সবকিছুকে ছাপিয়ে গেছেন বিগ-বি। কৃতি শ্যাননকে প্রতি মাসে দশ লাখ টাকার বিনিময়ে নিজের বাড়ি ভাড়া দিয়েছেন তিনি। সেলিব্রিটি বলে কথা, তাদের বাড়িতে থাকার মূল্য কি আর আমআদমির সাধ্যের মধ্যে?

এসএসএইচ