তিন বছরের প্রেমের সম্পর্ক পরিণতি পেল। টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে ও ব্যবসায়ী ভিকি জৈন বিয়ে করেছেন। ১৪ ডিসেম্বর মুম্বাইয়ের এক পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা।

বিয়ের পর এ নবদম্পতি এক গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন। তাদের বিয়েতে মুম্বাইয়ের বিনোদন অঙ্গনের অনেকে উপস্থিত ছিলেন। অঙ্কিতা আর ভিকিকে দামি দামি উপহারে ভরিয়ে দেন টেলি দুনিয়ার তারকারা।

বিয়েতে স্ত্রী অঙ্কিতাকে বিশেষ উপহার দিয়েছেন ভিকি। মালদ্বীপে এক বিলাসবহুল বাংলো উপহার দিয়েছেন তিনি। জানা গেছে, এই বাংলোর দাম ৫০ কোটি রুপির বেশি।

অঙ্কিতাও স্বামীকে উপহার দিয়েছেন। তিনি ভিকিকে আট কোটি রুপি দিয়ে প্রমোদতরি কিনে দিয়েছেন।

ভিকি ও অঙ্কিতার বন্ধুরাও দামি দামি উপহার দিয়েছেন। চিত্রনির্মাতা একতা কাপুর অঙ্কিতাকে দিয়েছেন ৫০ লাখ রুপির একটি হিরের সেট। অভিনেত্রী মাহী ভিজ দিয়েছেন খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের কালেকশন থেকে একটি শাড়ি। শাড়িটির দাম ১৫ লাখ রুপি বলে জানা গেছে। টেলিভিশন তারকা হৃতিক ধনজানি ভিকিকে একটি লাক্সারি ঘড়ি দিয়েছেন। অঙ্কিতাকে তিনি হিরের চোকর উপহার দিয়েছেন।

হৃতিকের দেওয়া এ চোকরের দাম ১৫ লাখ রুপি। নবদম্পতিকে বলিউড তারকা টাইগার শ্রফ উপহার দিয়েছেন ‘মিনি কুপার’ ব্র্যান্ডের একটি গাড়ি। অঙ্কিতাকে একটি সোনার চেইন উপহার দিয়েছেন টেলি অভিনেত্রী সৃষ্টি রোড়ে।

এসএসএইচ