সিনেমার পর্দায় সাফল্যটা সেভাবে ধরা দেয়নি তাকে। কিন্তু গ্ল্যামারে তিনি হার মানাতে পারেন যে কাউকে। সোশ্যাল মিডিয়ায় হরহামেশাই বোল্ড অবতারে হাজির হন। ঘুম উড়িয়ে নেন অনুসারীদের। আন্তর্জাতিক ফ্যাশন, মডেলিং জগতে তার রয়েছে আলাদা কদর।

বলছি বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার কথা। সুদর্শনা এই অভিনেত্রী সম্প্রতি একটি রেকর্ড সৃষ্টি করেছেন। তা হলো সবচেয়ে কমবয়সী হিসেবে ‘মিস ইউনিভার্স’-এর বিচারকের দায়িত্ব পালন করা।

কয়েকদিন আগেই অনুষ্ঠিত হয়েছে ‘মিস ইউনিভার্স ২০২১’। এই আসরে বিজয়ী হয়েছেন ভারতের হারনাজ সান্ধু। ইসরায়েলে জমকালো আয়োজনে হারনাজের মাথায় পরিয়ে দেওয়া হয় মূল্যবান মুকুট। এই প্রতিযোগিতার মূল পর্বেই বিচারক ছিলেন উর্বশী।  

জানা গেছে, বিচারকের দায়িত্ব পালন করে কেবল রেকর্ড নয়, মোটা অংকের টাকাও পেয়েছেন উর্বশী। অল্প কয়েকদিনের কাজের জন্য তাকে দেওয়া হয়েছে ১ দশমিক ২ মিলিয়ন ডলার। যা বাংলাদেশি মুদ্রায় ১০ কোটি ৩০ লাখের বেশি।

মিস ইউনিভার্সের জন্য ইসরায়েল গিয়ে আরেকটি ব্যতিক্রম কাজও করেছেন উর্বশী। তা হলো, দেশটির সাবেক প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর মুখে হিন্দি বলানো! হ্যাঁ, উর্বশীর কাছ থেকে নিজ আগ্রহে হিন্দি ভাষা শিখেছেন নেতানিয়াহু। সেই ভিডিও নায়িকা নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন।

উর্বশীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভার্জিন ভানুপ্রিয়া’। গত বছর এটি মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। বর্তমানে তার হাতে রয়েছে ‘ব্ল্যাক রোজ’ নামের একটি তামিল সিনেমা। এর মাধ্যমেই তামিল ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হতে যাচ্ছে।

কেআই