প্রথমবারের মতো এক সিনেমায় দেখা দিয়েছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও তামিল সুপারস্টার ধানুশ। তাদের সঙ্গে জুটি হয়েছেন বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী সারা আলী খান। সিনেমার নাম ‘আতরাঙ্গি রে’। বহুল প্রতীক্ষিত সিনেমাটি মুক্তি পেয়েছে গত ২৪ ডিসেম্বর। আর ওই দিনই এটি গড়েছে রেকর্ড।

‘আতরাঙ্গি রে’ মুক্তি পেয়েছে ডিজনি প্লাস হটস্টারে। জানা গেছে, মুক্তির দিন সিনেমাটি সর্বোচ্চ ভিউ পেয়েছে। অর্থাৎ এই পর্যন্ত ওটিটি প্ল্যাটফর্মটিতে যত সিনেমা মুক্তি পেয়েছে, তার মধ্যে একদিনে সবচেয়ে বেশি দর্শক দেখেছে এটি। খবরটি নিশ্চিত করেছেন বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ।

এ প্রসঙ্গে ডিজনি প্লাস হটস্টারের ভারত অংশের কনটেন্ট হেড গৌরব ব্যানার্জি বলেন, “আতরাঙ্গি রে’ সিনেমার সাড়ায় আমরা রোমাঞ্চিত। আমাদের প্ল্যাটফর্মের লক্ষ্যই হলো নতুন পথ তৈরি করার মতো গল্প উপস্থাপন করা। এবং ‘আতরাঙ্গি রে’ সেটাই করে দেখিয়েছে। একটি অনন্য ও জাদুকরী গল্প নিয়ে এসেছেন পরিচালক আনন্দ এল রাই। সঙ্গে আছেন বড় তারকারা।”

আনন্দ এল রাইয়ের সিনেমা মানেই প্রেম-ভালোবাসার সুক্ষ্ম দিক। এবারও নিজের বৈশিষ্ট্য বজায় রেখেছেন তিনি। এছাড়া সিনেমায় অক্ষয়, ধানুশ ও সারার অভিনয়ও ছিল তুখোড়। যার ফলে দর্শকের প্রশংসায় ভাসছে সিনেমাটি।

এই সিনেমার গল্প লিখেছেন হিমাংসু শর্মা। প্রযোজনা করেছেন আনন্দ এল রাই, গুলশান কুমার, ইয়োলো প্রোডাকশন, ভূষণ কুমার ও কৃষ্ণ কুমার।

কেআই