পূর্ব আফ্রিকার দেশ কেনিয়ার বিখ্যাত উদ্যান মাসাই মারা। সবুজ পাহাড়, তৃণভূমি, জঙ্গল আর নানারকম বন্যপ্রাণীতে সমৃদ্ধ এই অঞ্চল। সেই জঙ্গলেই অবকাশ যাপনে গেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রকৃতির গহীনে একান্তে সময় কাটাচ্ছেন।

নতুন বছরের শুরুটা নিজেদের মতো উদযাপনের জন্যই কেনিয়ায় গেছেন রণবীর-আলিয়া। আলাদা আলাদা ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্টও করেছেন। তবে আলিয়ার পোস্টে এক ঝলকে দেখা গেল রণবীরকেও।

অবশ্য প্রেম নিয়ে এখন আর সেভাবে লুকোছাপা করেন না রালিয়া। কেননা তাদের প্রেমের গল্প সবারই এখন জানা। দু’জনের পারিবারই সম্পর্কটাকে গ্রহণ করে নিয়েছে। বিয়েও করবেন অচিরে।

রণবীর-আলিয়া একত্রে ফ্রেমবন্দি হয়ে ছবি পোস্ট করেননি। তবে তাদেরকে একসঙ্গে স্থিরচিত্রে হাজির করেছেন ওই সাফারি অঞ্চলের কিউরেটর ও লেখিকা ক্রিস্টোফারসন। তিনজনের তোলা একটি ছবি তিনি নিজের ইনস্টায় শেয়ার করেন। তারকাদ্বয়কে নিজের লেখা একটি বইও উপহার দেন।

ইনস্টাগ্রামে ক্রিস্টোফারসন লেখেন, ‘বলিউডের চমৎকার দু’জন তারকা রণবীর ও আলিয়া ভাটের সঙ্গে অসাধারণ আলাপ হলো। তাদেরকে আমার একটি বই উপহার দিলাম।’

রণবীর ও আলিয়া প্রেম করছেন কয়েক বছর ধরেই। গত বছরের শেষ দিকে তাদের বিয়ে করার কথা শোনা গিয়েছিল। দুই পরিবারে সেরকম পরিকল্পনাও ছিল। কিন্তু রণবীরের বাবা ঋষি কাপুরের মৃত্যুর কারণে বিয়ের ভাবনা বাতিল করেন তারা। শোনা যাচ্ছে, এই বছরই গাঁটছড়া বাঁধতে পারেন কাপুর-ভাট।

এদিকে রণবীর-আলিয়া জুটি বেঁধে কাজ করেছেন একটি সিনেমায়। নাম ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখার্জি পরিচালিত সিনেমাটির একটি মোশন পোস্টার কিছুদিন আগে প্রকাশ করা হয়েছে।

কেআই