বলিউডের নতুন জুটি ভিক্যাটের বিয়ের এক মাস। গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই নজরে আসছেন তারা। ঠিক যেন রূপকথার মত কেটেছে তাদের পুরো বিয়েটা। রাজস্থান থেকে ফিরে মুম্বাইয়ের এয়ারপোর্টে মাথায় সিঁদুর, হাতে চূড়া, ভিকির হাত ধরে সর্বসমক্ষে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। একে অপরের প্রতি সম্মান এবং অগাধ ভালবাসাই তাদের কাছে এনে দিয়েছে, একথা বিয়ের দিনই জানিয়েছিলেন ক্যাট। বিয়ের পরেও পরতে পরতে সেই প্রমাণই রাখছেন এ তারকা দম্পতি।

এবার বিয়ের এক মাসের দিনে দুজন দুজনকে শুভেচ্ছা জানালেন ছবি পোস্ট করে। 

ভিকি এক ছবি শেয়ার করেছেন, সেখানে মঞ্চে হাসতে হাসতে ভিকি আর ক্যাটরিনা ডান্স পারফরম্যান্সে ঝড় তুলেছেন ঠিক সেই সময়কার একটি ক্যান্ডিড পোস্ট করে নায়ক লেখেন ‘ফরএভার টু গো’, সঙ্গে ভালবাসার চিহ্ণ এঁকে দেন তার স্ত্রীর জন্য।

অন্যদিকে ক্যাটরিনাও ঘরোয়া পোশাকে, নো মেকআপ লুকে ভিকির গালে গাল লাগিয়ে একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। লেখেন ‘হ্যাপি ওয়ান মানথ মাই লভ’। 

তাদের পোস্ট দেখে বলিউড তারকারা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। রণবীর সিং, নেহা ধুপিয়া, বানি কাপুর, জোয়া আখতার, ডেনিয়েল সকলেই শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের লভ বার্ডকে। দুজনেই যে খুব ভাল আছেন তা তাদের চেহারায় স্পষ্ট। অনুরাগীরাও শুভেচ্ছা জানাতে ভোলেননি তাদের প্রিয় তারকা দম্পতিকে।

আইএসএইচ