হলিউড থেকে বলিউডের অন্দর, কোথায় নেই শাহরুখ খানের অনুরাগী! আর পাঁচজন শাহরুখ-ভক্তের মতো নতুন প্রজন্মের অনেক জনপ্রিয় বলি-অভিনেতাও ‘বাদশা’ নাম শুনতেই অজ্ঞান হওয়ার পর্যায় পৌঁছে যান। গ্ল্যামার ওয়ার্ল্ডের এই জগতে স্বঘোষিত শাহরুখের ফ্যান হিসেবে নাম করা যায় রাজকুমার রাও, কার্তিক আরিয়ানদের।

বলিউডে যে তারকারা গডফাদার ছাড়াই সফল কেরিয়ার করেছেন তাদের মধ‍্যে অন‍্যতম কার্তিক আরিয়ান। ছোটখাট বিজ্ঞাপনে অভিনয় দিয়ে শুরু করেছিলেন তিনি। আর আজ একের পর এক সুপারহিট ছবি উপহার দিচ্ছেন ‘পেয়ার কা পঞ্চনামা’ অভিনেতা। এক সময় শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার জন‍্য বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকতেন। আজ কার্তিকের নাম বুকে খোদাই করেন তার অনুরাগীরা।

প্রথম থেকেই দারুণ শাহরুখ ভক্ত কার্তিক। এতটাই ভক্ত ছিলেন যে প্রথমবার মুম্বাই গিয়ে শাহরুখের বাড়ির গেটে তাকে দেখার জন্য তিনিও অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন। আসলে প্রতি রবিবার মন্নতের বাইরে এসে জড়ো হওয়া ভক্তদের সঙ্গে দেখা করেন শাহরুখ। সেই খবর শুনেই আশায় বুক বেঁধে হাজির হয়েছিলেন কার্তিক। 

এই নায়কের কথায়, সেদিন কপাল ভালো ছিল আমার। গাড়ি করেই কাজের উদ্দেশ্যে সেদিন বাড়ি থেকে বেড়িয়ে যাচ্ছিলেন শাহরুখ, সুযোগ পেয়েই তা ব্যবহার করার সুযোগ বিন্দুমাত্র ছাড়িনি। ওই মুহূর্তেই একটি ছবি তুলে নিয়েছিলাম। শাহরুখই ছিলেন প্রথম বলিউড তারকা যার সঙ্গে নিজের ছবি তুলেছিলাম। 

শোনা যায়, গত বছর রেড চিলিস প্রোডাকশনের হয়ে কাজ করবেন কার্তিক। যদিও বর্তমানে সেই ব্যাপারে আর কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। 

শাহরুখকে কখনও এই সেলফি তোলার ব্যাপারটি কি বলেছেন কার্তিক? হেসে  জবাব দিলেন, ধুর! না, না। তাকে আর এসব বলিনি কখনও। 

প্রসঙ্গত, চলতি বছরে ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে দেখা যাবে কার্তিককে। রোহিত ধাওয়ানের ‘শাহজাদা’ ছবিতেও মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি।

এইচকে