বলিউড তারকা দীপিকা পাডুকোন ও রণবীর সিং বিয়ে করেছেন ২০১৮ সালে। বিয়ের পর দীপিকাকে তিনটি সিনেমায় দেখা গেছে। এগুলো হলো ‘পদ্মাবত’, ‘ছপাক’ ও ‘৮৩’। কোনো সিনেমাতেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেননি তিনি।

অনেকে ভেবেছিল, বিয়ে করেছেন বিধায় নিজেকে পর্দার ঘনিষ্ঠতা থেকে সরিয়ে নিয়েছেন দীপিকা। কিন্তু সেই ভাবনাকে ভুল প্রমাণ করে দিলেন নতুন একটি সিনেমায়। এর নাম ‘গেহরাইয়া’। এই সিনেমায় দীপিকা এতোটাই সাহসী ও খোলামেলা দৃশ্যে অভিনয় করেছেন যে, আগে কখনোই তাকে এমন রূপে দেখা যায়নি।

কিছুদিন আগেই প্রকাশ হয় সিনেমাটির ট্রেলার। সেটা দেখে বোঝা যায়, আলিশা চরিত্রে অভিনয় করা দীপিকা বিবাহিত। কিন্তু এক পর্যায়ে চাচাতো বোনের প্রেমিকের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। তার সঙ্গে উদ্দাম ঘনিষ্ঠতায় জড়িয়ে যান।

এই গল্পে অভিনয় করতে গিয়ে তরুণ অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে কাজ করেছেন দীপিকা। বিষয়টি নিয়ে সমালোচনার ঝড় বইছে নেট দুনিয়ায়। তবে সেসবে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী।

দর্শকমহলে প্রশ্ন উঠেছে- অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের আগে স্বামী রণবীরের কাছ থেকে দীপিকা অনুমতি নিয়েছিলেন কিনা? কিংবা এমন দৃশ্য দেখার পর রণবীরের প্রতিক্রিয়াই বা কেমন ছিল?

এক সাক্ষাৎকারে জবাব দিয়েছেন দীপিকা। বললেন, ‘এই বিষয় নিয়ে যারা এমন মন্তব্য করছেন তারা বোকার মতো কথা বলছেন। আমি কখনও সামাজিকমাধ্যমে কমেন্ট পড়ি না। আমার মনে হয় রণবীরও পড়ে না। সত্যি বলতে এ ধরণের প্রশ্ন তোলা খুব বিচ্ছিরি একটা ব্যাপার।’

সিনেমায় দীপিকার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় দেখে রণবীর সিং গর্বিত অনুভব করছেন বলেও জানালেন দীপিকা। তার ভাষ্য, ‘আমার মনে হয় রণবীর খুব গর্বিত। আমরা যে সিনেমাটি বানিয়েছি সেটা নিয়ে রণবীর গর্বিত, আর আমার পারফরম্যান্স নিয়েও।’

উল্লেখ্য, ‘গেহরাইয়া’ সিনেমাটি পরিচালনা করেছেন শকুন বাত্রা। এতে দীপিকা ও সিদ্ধার্থ চতুর্বেদী ছাড়া আরও আছেন অনন্যা পাণ্ডে, ধৈর্য্য কারওয়া, নাসিরউদ্দিন শাহ, রজত কাপুর প্রমুখ। আগামী ১১ ফেব্রুয়ারি এটি আমাজন প্রাইমে মুক্তি পাবে।

কেআই