বলিউড তারকা সোনু সুদ করোনার লকডাউনের সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। এখন পর্যন্ত তিনি যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন সেই কথা ভাবলে তার প্রশংসায় যে শব্দ মাথায় আসে, তা হলো মসিহা বা ত্রাতা। ফের তিনি প্রমাণ করলেন কেন তাকে মসিহা উপাধি দিয়েছেন সাধারণ মানুষ। 

সম্প্রতি ভারতের পাঞ্জাবের মোগা জেলার রাস্তা দিয়ে তার টিমের সঙ্গে গাড়ি করে যাচ্ছিলেন সোনু সুদ। ওই সময়ই আচমকা হাইওয়েতে দেখেন, দুর্ঘটনার কবলে পড়েছে একটি গাড়ি। গাড়ির মধ্যে আটকে বছর ১৯-এর যুবক।

নিজের গাড়ি থেকে নেমে এগিয়ে যান সোনু। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে ওই যুবককে উদ্ধার করেন সোনু। পরে তাকে কোলে নিয়ে নিজের গাড়িতে তুলে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যান অভিনেতা।

এখানেই শেষ নয়, নিজে দাঁড়িয়ে থেকে ওই যুবকের সমস্ত চিকিৎসার ব্যবস্থা করেন সোনু। ঠিক সময়ে সোনু হাজির না হলে প্রাণও যেতে পারত তার। হাসপাতালে চিকিৎসা চলছে তার, চিকিৎসক জানিয়েছেন, আপাতত বিপদমুক্ত। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

লকডাউনের সময় থেকেই বাস্তবের মাটিতে তিনি হয়ে উঠেছেন কয়েক হাজার মানুষের ত্রাতা। পরিযায়ী শ্রমিকদের নিজের বাড়িতে ফিরে আসতে যে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু, তার প্রশংসায় পঞ্চমুখ ছিল গোটা ভারত।

সেখানেই থেমে থাকেননি বাস্তবের নায়ক। তৈরি করেছেন সুদ চ্যারিটি ফাউন্ডেশন। কোনো বিপদে সোনু সুদকে টুইট করলেই তিনি পাশে দাঁড়ান ঐ ব্যক্তির। 

ওএফ