‘লক আপ’ নামে নতুন একটি রিয়্যালিটি শো আনছেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। শো-এর একটি টিজার এরই মধ্যে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা গেছে, কঙ্গনা একটি জেল লক-আপের সামনে হাঁটছেন। পরনে জাম্পশুট। টিজারের ক্যাপশন ‘মেরা জেল হ্যায় অ্যায়সা, না চলেগি ভাইগিরি না পাপা কা প্যয়সা।’

ব্যক্তিগত জীবনে কঙ্গনার নানা আইনি ঝামেলা চলছে। সেই সূত্রেই নায়িকা বলেন, পৃথিবীতে দুধরনের মানুষ আছেন; একদল যারা আমাকে পছন্দ করেন, আরেকটি পক্ষ যারা আমার প্রতি কুবাক্য ছোঁড়েন। যারা আমায় ঘৃণা করেন তারা আমার কণ্ঠরোধ করার লক্ষ্যে আমার বিরুদ্ধে এফআইআর করেন, আমাকে নেপোটিজমের চক্রে জড়িত করেন। তাদের জন্য আমার জীবন ২৪x৭ রিয়্যালিটি শো-য়ে পরিণত হয়েছে। এবার আমার পালা। 

নিজের শো নিয়ে কঙ্গনা বলেন, আমি এমন একটা রিয়্যালিটি শো আনছি যেটা এই ধরনের শোগুলোকে স্রেফ ছাপিয়ে যাবে। এটা আমার জেল, এখানে আমারই শাসন জারি। এখানে ১৬ জন বিতর্কিত সেলেব্রিটি আটক আছেন। তাদের সঙ্গে সেটাই করা হবে, যেটা আমি করতে চাই।   

টিজার থেকে জানা গেছে, আগামী ১৬ ফেব্রুয়ারি ট্রেলার প্রকাশিত হবে। শোটির পেছনে আছেন একতা কাপুর। একতার বিষয়ে যথেষ্ট শ্রদ্ধাও প্রকাশ করেছেন কঙ্গনা। আগামী ২৭ ফেব্রুয়ারি শোর স্ট্রিমিং শুরু হবে।

এসকেডি