একজন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অন্যজন অ্যাকশন কুমার। বক্স অফিসে তাদের সিনেমা মুক্তি পেলেই কোটি টাকা ব্যবসা। সেই আমির খান ও অক্ষয় কুমারের সিনেমা যদি একদিনে মুক্তি পায়, তাহলে? হ্যাঁ, এমনটাই ঘটতে যাচ্ছে আগস্টে। একই দিনে মুক্তি পেতে চলেছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ও অক্ষয় কুমারের ‘রক্ষাবন্ধন’ সিনেমা।

‘লাল সিং চাড্ডা’ নিয়ে অনুরাগীদের উত্তেজনা তুঙ্গে। আমিরের শেষ সিনেমা ‘ঠাগস অব হিন্দুস্তান’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। দর্শক তো বটেই, আমির খানের অনুরাগীরাও এই সিনেমার জন্য তার সমালোচনা করেছিলেন। কিন্তু আমির খানের মতো ‘মিস্টার পারফেকশনিস্ট’র ভুল বারবার হয় না। তাই এবার আটঘাট বেঁধেই আসরে নেমেছেন নায়ক। আমিরের লাল সিং চাড্ডা হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক।

বহুদিন ধরে মুক্তির অপেক্ষায় আমির খানের লাল সিং চাড্ডা। করোনার কারণে, বহুবার পিছিয়ে যাচ্ছে সিনেমার মুক্তির তারিখ। প্রথমে কথা ছিল এপ্রিলের ১৪ তারিখ মুক্তি পাবে এই সিনেমা। তবে মঙ্গলবার আমির খানের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। এপ্রিলে নয়, আগস্টের ১১ তারিখই মুক্তি পাবে লাল সিং চাড্ডা।

তারিখ পিছিয়ে যাওয়ায় এবার আমিরের সিনেমার সঙ্গে বক্স অফিসে লড়াই চলবে অক্ষয় কুমারের রক্ষাবন্ধন। আনন্দ এল রাই পরিচালিত এই সিনেমায় অক্ষয়ের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী ভূমি পেডনেকরকে। লাল সিং চাড্ডায় আমিরের সঙ্গে দেখা যাবে কারিনা কাপুর খানকে।

এদিকে মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘বচ্চন পাণ্ডে’র পোস্টার। ১৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই সিনেমার ট্রেলার। সোশ্যাল মিডিয়ায় সিনেমার নতুন পোস্টারও শেয়ার করেছেন অক্ষয় কুমার।

এমএইচএস