বলিউডের তারকা অভিনেতা হৃতিক রোশন ও তার বান্ধবী সাবা আজাদকে নিয়ে চলছে তুমুল চর্চা। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে দুজনের প্রেমের গুঞ্জন। কিন্তু কীভাবে তারা একে অপরের কাছে এলেন? সেই প্রশ্নই ঘুরছে অনুরাগী মহলে।

শোনা যাচ্ছে, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম নাকি কিউপিডের কাজ করেছে তাদের জীবনে। জানুয়ারিতে এক রেস্তোরাঁ থেকে হাত ধরাধরি করে বার হতে দেখা যায় হৃতিক-সাবাকে। সেই থেকেই শুরু দুজনের প্রেমের চর্চা। এরপর একাধিকবার পাপাারৎজিদের লেন্সবন্দি হন তারা।

ভারতীয় গণমাধ্যম ইকোনমিক টাইমসের রিপোর্ট অনুযায়ী, ‘গত ২-৩ মাস ধরে ডেট করছেন হৃতিক-সাবা। গুজন রটেছে একটি ডেটিং অ্যাপ মারফত তাদের পরিচয়। সেখান থেকে সব শুরু। বাকি সব এগিয়ে যায় টুইটারের মাধ্যমে।’  

সূত্র আরও জানায়, টুইটারে একে অপরের ছবিতে লাইক এবং রিটুইটের মাধ্যমে পরিচিত সার্কেলের মধ্যে এসে পড়েন তারা। এরপরই ব্যক্তিগত মেসেজে কথা শুরু হয়। যদিও ‘সম্পর্ক’ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি হৃতিক।

অপর এক সূত্র বলছে, 'অন্যান্য়দের মতো নিজেদের সম্পর্ককে লুকোচ্ছেন না তারা। যা প্রশংসনীয়। মানুষ সাবাকে বিচার করছে এবং 'ভাগ্যবান হওয়ায়' হিংসা করছে। অনেকের বোঝা উচিত তারা প্রাপ্ত বয়স্ক। সাবা নিজেই একজন প্রতিভাবান গায়িকা এবং অভিনেত্রী। দুজনেরই দার্শনিক মন এবং জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি রয়েছে। সম্ভবত এটিই তাদের এক করেছে।

উল্লেখ্য, সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল। সাবা একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কবাডি’ দিয়ে তার অভিষেক। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ দেখা গেছে তাকে। সাবা একটি ব্যান্ডের সঙ্গেও আছেন। এর আগে তিনি নাসিরুদ্দিন শাহের ছেলে ইমাদ শাহের সঙ্গে দুই বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে ছিলেন। দেখা যাক শেষ পর্যন্ত হৃতিকের সঙ্গে তার সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায়!

সূত্র : হিন্দুস্তান টাইমস