সম্প্রতি জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ‘বিউটি অ্যান্ড ফ্যাশন অ্যাওয়ার্ড-২০২১’। এসএম বিউটি একাডেমি এবং আগামীর আয়োজনে রাজধানীর রেডিসন ব্লুতে অনুষ্ঠিত এই আয়োজনে বিজয়ীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী ও নায়িকা পূর্ণিমা।

মৌসুমী মৌয়ের সঞ্চালনায় সারা বাংলাদেশ থেকে বিউটি এবং ফ্যাশন সেক্টরে এই প্রথম ৬৪ জেলা থেকে নির্বাচিত ৬৪ জনকে এই সম্মাননা তুলে দেওয়া হয়।

এস এম বিউটি একাডেমির ব্যাবস্থাপনা পরিচালক আকলিমা আক্তার শান্তার শুভেচ্ছা বক্তব্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এরপর মাহমুদুল হাসান টনির কোরিওগ্রাফিতে জমকালো ফ্যাশন শো, নাচ এবং অনন্যা আচার্য্য পরিবেশন করেন গান। ফাঁকে ফাঁকে চলে সম্মাননা প্রদান।

এ আয়োজন নিয়ে নায়িকা পূর্ণিমা বলেন, ‘এটা দারুণ একটা আয়োজন ছিল। সারাদেশের ৬৪ জেলার বিউটিশিয়ান এবং ফ্যাশন শিল্পীরা এতে অংশ নিয়েছেন। অনেকের উঠে আসার গল্প শুনেছি যা আমাকে প্রেরণা দিয়েছে। পরিবার, সমাজসহ নানা প্রতিকূলতাকে পেরিয়ে তারা নিজেদের আজকের অবস্থানে নিয়ে এসেছেন। তাদের মতো সফলদের হাতে পুরস্কার তুলে দিতে পেরে আমি আনন্দিত।’

নায়ক ওমর সানী বলেন, ‘অনুষ্ঠানে আসার আগে এর গভীরতা এতোটা বুঝতে পারিনি। আমাদের মা-বোনেরা দিনে দিনে নানা মাধ্যমে বিকশিত হচ্ছেন দেখে ভালো লাগে। বিউটি ও ফ্যাশনেও তারা যেভাবে নিজেদের উন্নয়ন ঘটাচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে।’

আরআইজে