শাশুড়ির সঙ্গে পরীমণি, সঙ্গে স্বামী শরিফুল রাজ

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। অভিনয়ের পাশাপাশি ব্যক্তি জীবনের নানান বিষয় নিয়েও খবরের শিরোনাম হয়ে থাকেন তিনি। বিভিন্ন সময় মানুষকে খাওয়ানোর জন্যও বাহবা পেয়েছিলেন এই নায়িকা। পরীমণি এবার প্রশংসা কুড়ালেন রান্নার। আর তার এই প্রশংসা করেছেন স্বয়ং শাশুড়ি মা।

বুধবার (৯ মার্চ) সন্ধ্যায় রাজধানীর একটি বিনোদনকেন্দ্রে পরীমণি ও শরিফুল রাজ অভিনীত প্রথম সিনেমা ‘গুণিন’-এর জাঁকালো প্রিমিয়ারের আয়োজন করা হয়। যে সিনেমায় কাজ করতে গিয়েই প্রেম, বিয়ে এবং সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন রাজ-পরী। অনুষ্ঠানে বর-কনে সেজে হাজির হয়েছিলেন এই দম্পতি। সঙ্গে ছিলেন রাজের মা জাহানারা বেগম এবং পরীমণির নানা শামসুল হক। 

প্রিমিয়ার শেষে ফটোসেশন পর্বে পুত্রবধূ পরীমণিকে প্রশংসায় ভাসান শাশুড়ি জাহানারা বেগম। তিনি জানান, পরীমণি তাকে রান্না করে খাওয়ান এবং এই অভিনেত্রীর হাতের গরুর মাংস ও চিংড়ি মাছ তার অনেক প্রিয়।  

পরীমণির শাশুড়ি জাহানারা বেগম বলেন, ‘আমার পুত্রবধূ (পরীমণি) আমাকে নিজের হাতে রান্না করে খাওয়ায়, অনেক মায়া-মহব্বত করে। আমাকে আম্মু বলে ডাক দেয়, আদর-যত্ন করে আবার অনেক খেয়ালও রাখে। এক কথায় সে অনেক ভালো। আমিও তার অনেক খেয়াল রাখি।’

নানার সঙ্গে পরীমণি ও তার স্বামী

গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’-এর প্রিমিয়ারে একইসঙ্গে পরীমণি ও শরিফুল রাজের বিবাহোত্তর সংবর্ধনাও হয়ে গেছে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বধূ বেশে পালকিতে চড়ে অনুষ্ঠান স্থলে আসেন পরীমণি। আর সেই পালকি কাঁধে নেন তারই স্বামী শরিফুল রাজ। তিনি সাজেন বরের রূপে। যা ছিল মূলত সিনেমার প্রচারণার অংশ।

প্রিমিয়ারে পরীমণি, শরিফুল রাজ ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেতা ইরেশ যাকের, নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম ও ‘চরকি’র প্রধান নির্বাহী রেদওয়ান রনিসহ শোবিজ অঙ্গনের অনেকেই।

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প থেকে সিনেমাটির চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা নিজেই। নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। আগামীকাল (শুক্রবার) ১১ মার্চ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘গুণিন’। এরপর এর প্রযোজনা প্রতিষ্ঠান চরকির ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে এটি।

আরআইজে