কখনো তিনি সিনেমার রোম্যান্টিক নায়ক, কখনো গ্রামের সাধারণ এক কৃষক, আর সবসময়ের আদর্শ সংসারী স্বামী। তিনি নাঈম। ঢাকাই সিনেমার নব্বই দশকের জনপ্রিয় নায়ক। বহু বছর ধরে যদিও সিনেমার বাইরে। তবুও তাকে দর্শক মনে রেখেছে।

সোশ্যাল মিডিয়ার এই যুগে নাঈম ও তার স্ত্রী-নায়িকা শাবনাজের একটি ফেসবুক পেজ রয়েছে। ভক্তদের সঙ্গে কানেক্টেড থাকেন তারাও। বিভিন্ন সময়ে নিজেদের সুখ-আনন্দের খবর ভাগাভাগি করে নেন।

নাঈম-শাবনাজ দম্পতির ছোট মেয়ের নাম মাহাদিয়া নাঈম। তিনি গান গাইতে ভালোবাসেন। মাঝেমধ্যেই বাদ্যযন্ত্র নিয়ে গাইতে বসে যান। বৃহস্পতিবার (৫ মে) একটি গানের ভিডিও শেয়ার করেছেন মাহাদিয়া। মজার ব্যাপার হলো, সেই গানের সঙ্গে তবলা বাজিয়েছেন নায়ক নাঈম।

দুই মেয়ের সঙ্গে নাঈম ও শাবনাজ

এই ফাঁকে জেনে নেওয়া ভালো, সিনেমায় আসার আগে নাঈম গান করতেন। কয়েকটি ব্যান্ডের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। তবে গানে ক্যারিয়ার গড়েননি। থিতু হন সিনেমায় এসে। যদিও নব্বই দশকের শেষ দিকে রূপালি পর্দা থেকেও সরে যান। শাবনাজকে বিয়ে করে পুরোদস্তুর সংসারী হয়ে যান।

নাঈম ও তার মেয়ে মাহাদিয়ার গানটির ভিউ মাত্র ১৮ ঘণ্টায় ৩ লাখ ছাড়িয়ে গেছে। শত শত মন্তব্যে ভক্তরা ভালোবাসা জানিয়েছেন। বাবা-মেয়ের অনিন্দ্য সুন্দর এই মুহূর্ত মুগ্ধ করেছে সবাইকে।

কিছুদিন আগে নাঈম অসুস্থ হয়ে পড়েছিলেন। তার শরীরে অস্ত্রোপচারও করা হয়। তবে এখন তিনি পুরোপুরি সুস্থ আছেন। পরিবারের সঙ্গে আনন্দেই কাটছে তার দিন।

কেআই