কোরবানির ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত নতুন সিনেমা ‘পরাণ’। ত্রিকোণ প্রেমের গল্পে নির্মিত সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। ঈদের দিন মাত্র ১১টি হলে মুক্তি পেলেও দর্শকের চাহিদা ও প্রশংসার সুবাদে ইতোমধ্যে এই সিনেমার হলসংখ্যা বেড়েছে। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহে হলসংখ্যা দ্বিগুণ হয়ে যাবে।

এদিকে ‘পরাণ’ দেখার পর প্রায় সব দর্শকই প্রশংসা করছেন। সিনে সংশ্লিষ্ট মানুষও সিনেমাটির নির্মাতা-শিল্পীদের বাহবা দিচ্ছেন। এবার ‘পরাণ’-এ মুগ্ধ হওয়ার কথা জানালেন নন্দিত অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা।

ফেসবুক স্ট্যাটাসে তিনি বললেন, “একদম সাধারণ দর্শক আমি। এইমাত্র ‘পরাণ’ দেখে বের হলাম। কী সুন্দর অভিনয় সবার। অভিনন্দন রায়হান রাফি। শুভকামনা ‘পরাণ’-এর জন্য।”

ঈশিতার ফেসবুক স্ট্যাটাস

ঈশিতার প্রশংসায় অভিভূত হয়েছেন সিনেমাটির নায়ক-নায়িকারাও। মন্তব্যের ঘরে হাজির হয়ে অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়েছেন বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান।

উল্লেখ্য, সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে ‘পরাণ’। এর গল্পের সঙ্গে মিল রয়েছে বরগুনার বহুল আলোচিত রিফাত হত্যাকাণ্ডের ঘটনার। যদিও সিনেমা সংশ্লিষ্টরা সরাসরি সেটা স্বীকার করেননি। বরং এটাকে আশেপাশের ঘটনা থেকে অনুপ্রাণিত বলে অভিহিত করেছেন।

প্রসঙ্গত, ঈশিতা দেশের শোবিজের অত্যন্ত প্রশংসিত ও নন্দিত একজন তারকা। তিনি অভিনয়ে যেমন দ্যুতি ছড়িয়েছেন, তেমনি গায়িকা ও উপস্থাপক হিসেবেও সাফল্য পেয়েছেন। এছাড়া লেখক হিসেবেও মেধার স্বাক্ষর রেখেছেন তিনি।

কেআই