ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ওমর সানী। চলচ্চিত্রের পাশাপাশি বর্তমানে নিজের ব্যবসা এবং সামাজিক কর্মকাণ্ড নিয়েই তার ব্যস্ততা। রাজধানীর গুলশানে রয়েছে তার একটি রেস্তোরাঁ। কলেবর বাড়াতে এবার একই নামে অচিরেই আরও একটি শাখা চালু করতে যাচ্ছেন তিনি।

এদিকে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কবলে এফডিসির মসজিদ চত্বরের একটি গাছ উপড়ে পড়ে। গাছটি দেখে মন খারাপ হয় এই নায়কের। তিনি গাছটি রেস্তোরাঁর ফার্নিচারের জন্য হাদিয়ার মাধ্যমে নিয়েছেন বলে জানা গেছে।

চিত্রনায়ক সাইমন সাদিকের করা ফেসবুক ভিডিওতে এ প্রসঙ্গে কথা বলতে দেখা যায় ওমর সানীকে। তিনি বলেন, এখানে (এফডিসি) অনেক কাজ করেছি। আমাদের বহু স্মৃতি রয়েছে। গাছগুলো ছোট দেখেছিলাম। গত শুক্রবার যখন এখানে নামাজ পড়তে আসি, গাছটা এভাবে পড়ে থাকতে দেখে খারাপ লেগেছে! তখন হঠাৎ করে মাথায় এলো, আমার রেস্তোরাঁর জন্য কাঠ প্রয়োজন। এ কারণে গাছটি হাদিয়া দিয়ে নিয়েছি। গাছটি ঝড়ে পড়ে না গেলে নিতাম না।

এ বিষয়ে ঢাকা পোস্ট থেকে যোগাযোগ করা হয় ওমর সানীর সঙ্গে। তিনি জানান, ‘হ্যাঁ, বিষয়টি সত্য। গাছটি আমি আমার রেস্তোরাঁর প্রয়োজনেই নিচ্ছি। ভিডিওতে যা দেখেছেন তা-ই।’

জানা গেছে, আগামী ২ ডিসেম্বর রাজধানীর আফতাবনগরে ‘চাপওয়ালা’র দ্বিতীয় ব্রাঞ্চ খুলবেন ওমর সানী। সেখানে পুরান ঢাকার ঐতিহ্যবাহী চাপ পাওয়া যাবে। সঙ্গে লুচি, আলুর দম থাকবে। এছাড়াও মৌসুমীর পছন্দের ‘এফডিসির থালা’ থাকবে স্পেশাল আইটেম হিসেবে।

কেএইচটি