ঢাকাই সিনেমার নতুন জুটি চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা মানসী প্রকৃতি। ভালোবাসার গল্পে এ দুজনকে বড় পর্দায় হাজির করছেন নির্মাতা আরিফুর রহমান আরিফ। ‘অগ্নিশিখা’ শিরোনামে সিনেমাটির গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। সম্প্রতি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন আদর-প্রকৃতি।

জানা গেছে, চলতি মাসের শেষের দিকে গাজীপুরের পূবাইলে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হবে। এরপর নতুন বছরের শুরুর দিকে দ্বিতীয় ধাপের শুটিং হবে মানিকগঞ্জে। একটানা কাজ করে শেষ হবে ‘অগ্নিশিখা’র শুটিং।

নতুন সিনেমা প্রসঙ্গে আদর বলেন, ‘ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হবে। গল্পে নতুনত্ব আছে। বর্তমান সময়কে মাথায় রেখেই এর গল্প তৈরি হয়েছে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার আমরা একসঙ্গে কাজ করছি। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে দর্শক পছন্দ করবে।’

প্রকৃতি বলেন, ‘দীর্ঘ সময় পর নতুন সিনেমায় কাজ করছি। যদিও অনেক আগেই আমার চলচ্চিত্রে অভিষেক হয়েছে। কিন্তু বিভিন্ন কারণে নিয়মিত হতে পারিনি। তবে নাটকে নিয়মিত কাজ চালিয়ে যাচ্ছি। চলচ্চিত্রের জন্য নিজেকে এখন পুরোপুরি প্রস্তুত করে মাঠে নেমেছি। আর পিছু ফিরে না তাকিয়ে এখন থেকে নিয়মিত কাজ করব। আশা করি, আমাদের প্রথম জুটির কাজ দর্শক ভালোভাবে গ্রহণ করবে।’

নতুন ছবি প্রসঙ্গে নির্মাতা আরিফ জানান, ‘অগ্নিশিখা’ রোমান্টিক ও অ্যাকশন ঘরানার একটি সিনেমা। গল্পে টানটান উত্তেজনা রয়েছে। বর্তমান সময়কে মাথায় রেখেই সিনেমাটি নির্মাণ করছি। একটানা এর কাজ শেষ হবে। ২০২৩ সালের মাঝামাঝি কিংবা শেষের দিকে ভালো একটি সময় দেখে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। এইচকেএস ইন্ডাস্ট্রি লিমিটেডের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।

উল্লেখ্য, ইতোমধ্যে আদর আজাদের ‘তালাশ’, ‘লাইভ’ ও ‘যাও পাখি বলো তারে’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে।  ‘নাকফুল’, ‘লোকাল’, ‘চিৎকার’, ‘মুক্তি’ ও ‘পোড়া অন্তর’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। হাতে আছে নতুন আরও কয়েকটি সিনেমা।

অপরদিকে মানসী প্রকৃতির ‘জল শ্যাওলা’ ও ‘শেষ কথা’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে। ‘দুই ঘণ্টা দশ মিনিট’ নামের একটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

কেএইচটি