হাসপাতালের বিছানায় শুয়ে আছেন বাবা। এ নিয়ে ভীষণ মন খারাপ ছেলে চঞ্চলের। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) ফেসবুকে নাতিদীর্ঘ একটি পোস্ট করেন। সেখান থেকেই জানা যায়— ভালো নেই চঞ্চল চৌধুরী। শুনে মন খারাপ হয়েছিল চঞ্চল ভক্তদের।

২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উপলক্ষে নেতাজি ইনডোর স্টেডিয়ামে বসেছিল তারার মেলা। বৃহস্পতিবার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, কুমার শানু, রানি মুখার্জি, অরিজিৎ সিং-সহ আরও অনেকে। অনুষ্ঠানে বাংলাদেশ থেকে উপস্থিত ছিলেন চঞ্চল চৌধুরী। সেখানেই বলিউড বাদশার সঙ্গে দেখা হয়ে যায় চঞ্চলের। মুহূর্তটি ক্যামেরাবন্দি করেন ‘হাওয়া’ অভিনেতা নিজেই। তুলে ফেলেন মিলিয়ন ডলারের সেলফি।

মঞ্চের একেবারে সামনের সারিতে ভারতীয় গুণীজনদের সঙ্গেই বসেছিলেন চঞ্চল চৌধুরী। একসময় ঘোষণা আসে চঞ্চল চৌধুরীকে উত্তরীয় পরিয়ে বরণ করে নেওয়ার। কলকাতার তারকা অভিনেতা আবীর চট্টোপাধ্যায় চঞ্চলকে উত্তরীয় পরিয়ে দেন। অনুষ্ঠানের এক ফাঁকে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন, শাহরুখ খানের সাথেও কুশল বিনিময় করতে দেখা যায় চঞ্চলকে।

শাহরুখ ও চঞ্চলের এই ছবি ছড়িয়ে পড়েছে দেশের সামাজিক যোগাযোগমাধ্যমে। সবাই শুভেচ্ছা জানাচ্ছেন চঞ্চলকে। বলিউড কিং খানের সঙ্গে চঞ্চলের সেলফি দেখে আপাতত মন ভালো হয়ে গেছে তার ভক্ত-দর্শকদের।

প্রসঙ্গত, এই চলচ্চিত্র উৎসবে বাংলাদেশ থেকে নির্বাচিত হয়েছে তিনটি সিনেমা। এরমধ্যে আছে মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ ছবিটিও। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

কেএইচটি