ঢালিউড আকাশে এক উজ্জ্বল নক্ষত্রের নাম শাবনূর। বর্তমানে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ব্যস্ততায় নিজেকে না জড়ালেও ভক্তদের ভালোবাসায় বরাবরই সিক্ত হন এ নায়িকা। জন্মদিন উপলক্ষে ভক্তদের ভালোবাসার জবাবে পাল্টা ভালোবাসায় ভরিয়ে দিলেন তিনিও।

শনিবার (১৭ ডিসেম্বর) ছিল ঢাকাই চলচ্চিত্রের নন্দিত নায়িকা শাবনূরের জন্মদিন। এদিন শোবিজের তারকারা শুভেচ্ছায় ভাসালেন তাকে। প্রিয় নায়িকার জন্মদিনে শুভেচ্ছা বার্তায় নেটমাধ্যম ভরিয়ে তোলেন তার অগণিত ভক্তরাও। সবার এ ভালোবাসা ও শুভেচ্ছায় আপ্লুত শাবনূর। ৩৫ সেকেন্ডের ফেসবুক ভিডিও বার্তায় সবার প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এ সুঅভিনেত্রী।

শাবনূরের প্রকাশ করা ভিডিওতে দেখা যায়, গাড়ির মধ্যে হাস্যোজ্জ্বল এই নায়িকা। কিছুটা ভেবে গান শুরু করেন। তার গলায় শোভা পায়, ‘ছোট্ট একটা জীবন নিয়ে পৃথিবীতে কেন বলো আসা, অনন্তকাল ভালোবেসে ফুরাবে না তোমাদের ভালোবাসা।’ ‘প্রেমের তাজমহল’ সিনেমার এ গানের মূল কথা ছিল, ‘অনন্তকাল ভালোবেসে ফুরাবে না আমার ভালোবাসা।’

এরপর দুই লাইন গেয়ে উড়ন্ত চুমু দিয়ে শাবনূর বললেন, ‘লাভ ইউ। লাভ ইউ অল। আমার ভক্তদের জন্য ভালোবাসা। যারা আমার দর্শক তাদের জন্য ভালোবাসা। আর ভালোবাসা আমার বন্ধুদের।’

প্রসঙ্গত, ১৯৯৩ সালে মুক্তি পায় শাবনূরের প্রথম চলচ্চিত্র ‘চাঁদনী রাতে’। ছবিটি পরিচালনা করেন এহতেশাম এবং তার বিপরীতে নায়ক ছিলেন সাব্বির। ছবিটি ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়। পরে চিত্রনায়ক সালমান শাহর সঙ্গে জুটি বেঁধে ১৪টি চলচ্চিত্রে অভিনয় করেন। যার প্রায় সবগুলোই ছিল ব্যবসায়িক মানদণ্ডে সফল। ভক্তদের কাছে এখনও সমান জনপ্রিয় শাবনূর।

কেএইচটি