শুক্রবার (৬ জানুয়ারি) থেকে মিরপুরে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএল। আজ এই টুর্নামেন্টের ম্যাচ দেখতে সেখানে যাবেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক আরিফিন শুভ। সিনেমার তরুণ অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশীকেও সঙ্গে নিয়ে যাবেন তিনি। সঙ্গে থাকবেন তাদের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’ টিম।

আগামী ১৩ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শুভ-ঐশী অভিনীত ‘ব্ল্যাক ওয়ার’। মূলত সিনেমাটির প্রচারের জন্যই মিরপুরের যাবেন দুজন। সিনেমার টিম সূত্রে জানা গেছে, সন্ধ্যা পৌনে ৬টায় মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে হাজির হবেন তারা।

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগের নবম এই আসরের দ্বিতীয় দিনে আজ রয়েছে দুটি খেলা। দুপুরে প্রথম খেলায় রাজধানীর ঢাকার মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স। এছাড়া সন্ধ্যায় মাঠে নামবে মাশরাফি বিন মর্তুজার সিলেট স্ট্রাইকার্স ও সাকিব আল হাসানের ফরচুন বরিশাল। মূলত মাশরাফি-সাকিবের ম্যাচই গ্যালারিতে বসে দেখার সুযোগ পাবেন শুভ-ঐশীরা।

কপ ক্রিয়েশন প্রযোজিত ‘মিশন এক্সট্রিম’র দুইটি পর্বই সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। কুল নিবেদিত, মাইম মাল্টিমিডিয়া সহ-প্রযোজিত এবং ‘ব্ল্যাক ওয়ার’ নির্মিত হয়েছে ঢাকা ডিটেকটিভ ক্লাবের সহযোগিতায়।

পুলিশ অ্যাকশন থ্রিলারটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন-তাসকিন রহমান, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস প্রমুখ। নায়িকা ববির একটি বিশেষ উপস্থিতি থাকছে একটি গানে।

উল্লেখ্য, এর আগে ২০২১ সালের ৩ ডিসেম্বর মুক্তি পায় ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব। বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১১টি দেশে একযোগে সিনেমাটি মুক্তি দেওয়া হয়।