হঠাৎ বয়ে যাওয়া ঝড়ের পর আবারও ঘুরে দাঁড়িয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। সমস্ত মান-অভিমান ভুলে ভালোবাসার জয়গানে সুর মিলিয়েছেন দুজন। এমন স্বস্তির মধ্যেই রাজ-পরীর মুখে হাসি ফোটাল তাদের খুদে পুত্র রাজ্য।

মঙ্গলবার (১০ জানুয়ারি) রাজ-পরীর ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের বয়স ৫ মাস পূর্ণ হয়েছে। আর এ উপলক্ষে বাসায় একটি আয়োজন করেন দুই ‘গুণিন’ তারকা। ছেলের নামের ইংরেজি অক্ষরগুলো নিয়ে একটি করে মোট ৫টি কেক কাটেন তারা। ফোটান আনন্দের বেলুনও।

তবে সবচেয়ে বেশি আলো কেড়েছে রাজ্যের ১৫০ দিন পূর্তিতে রাজ-পরীর প্রাণবন্ত যুগল হাসি। অনেক দিন পর তাদের এমন হাসিমাখা ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়েছে।

সুখের মুহূর্তটা সবার সঙ্গে ভাগ করে নিয়ে ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘বাজানের হাসি! আমাদের ছেলের পাঁচ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ।’ সঙ্গে জুড়ে দেন ভালোবাসার ইমোজি।

রাজ-পরীর মুখে হাসি ফোটাল রাজ্য

পরীর আগেই ছবি দুটি পোস্ট করেছিলেন রাজ। তিনি ক্যাপশন দিয়েছিলেন, ‘শুভ ৫ মাস আমার প্রিয় রাজ্য।’ তিনিও পোস্টের সঙ্গে জুড়ে দেন ভালোবাসার ইমোজি। শেষে লেখেন, ‘ফ্যামিলি’।

রাজ-পরীর এই পারিবারিক হাসি ছড়িয়েছে তাদের বন্ধু-ভক্ত-শুভাকাঙক্ষীদের মাঝেও। অনেকেই আদুরে রাজ্যকে শুভকামনা দিয়েছেন। ভালোবাসা জানিয়েছেন রাজ-পরীর প্রতি। সবারই চাওয়া আজীবন এই ‘রাজ্য’ ঘিরেই ভালো থাকুক দম্পতি।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

আরআইজে