মাঝখানের ব্যবধানটা মাত্র ৩০ দিনের। এরমধ্যেই নাবিদ আল শাহরিয়ার থেকে অপু হচ্ছেন আরিফিন শুভ। একবাক্যে লেখার মত ব্যাপারটা এত সহজ নয়। নাবিদ পুরোদস্তুর একজন অ্যাকশন হিরো আর অপু রোমান্সে টইটম্বুর; চরিত্র দুটি দুই মেরুর।

বছরের শুরুটা এক্সট্রিম অ্যাকশন দিয়ে। ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার সেই সিক্স প্যাক আরিফিন শুভতে মুগ্ধ হয়েছে দর্শক। ১৩ জানুয়ারি মুক্তি পাওয়া সিনেমাটি এখনও চলছে সিনেমা হলে। সেটার রেশ না কাটতেই এক্সট্রিম অ্যাকশন হিরো থেকে এক্সট্রিম রোমান্টিক হিরো বনে গেছেন ঢাকাই সিনেমার এই হ্যান্ডসাম হাঙ্ক।

ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে আরিফিন শুভর রোমান্টিক ওয়েব ফিল্ম ‘উনিশ২০’। দীর্ঘ বিরতির পর এতে অপু চরিত্রে রোমান্টিক শুভর দেখা পাবে দর্শক। ট্রেলার প্রকাশের পর এরই মধ্যে শুভর রোমান্স নেটিজনদের উঞ্চ ভালোবাসায় সিক্ত হচ্ছে।

এক মাসের ব্যবধানে অ্যাকশন থেকে রোমান্টিক হিরো বনে যাওয়া প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, ‘ক্যারিয়ারের শুরু থেকে আমি দর্শকদের নতুন কিছু দেওয়ার চেষ্টা করছি। সেই চেষ্টা এখনও চলছে। নাবিদ আল শাহরিয়ার থেকে অপু সেটাই প্রমাণ করে। মাত্র এক মাসের ব্যবধানে দর্শক আমাকে দুটি ভিন্ন রূপে দেখবে, অ্যাকশন থেকে সরাসরি রোমান্সে।’

‘উনিশ২০’ প্রসঙ্গে আরিফিন শুভর ভাষ্য, ‘মন ভালো করার গল্প বলবে সিনেমাটি। অনেকদিন ধরে দর্শক চাইছিলেন আমি রোমান্টিক সিনেমা করি, সে কারণে ভালোবাসা দিবসে দর্শকদের মন ভালো করতে আসছি। এরই মধ্যে সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে, সবাই খুব পছন্দ করছেন।’

নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘উনিশ২০’ সিনেমায় আরিফিন শুভর নায়িকা আফসান আরা বিন্দু। ১৩ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে সিনেমাটি। যা বিশ্বের যেকোনো প্রান্ত থেকে দেখা যাবে।

‘উনিশ২০’ সিনেমার ট্রেলার: