নতুন লুকে অনন্ত জলিল

ধর্মকর্মে মনোনিবেশ করার পরেও চলচ্চিত্র নির্মাণ করায় সম্প্রতি বেশ সমালোচনার মুখে পড়েন চিত্রনায়ক অনন্ত জলিল।

সালমান ফারসি নামের এক ধর্মীয় বক্তা এই অভিনেতার উদ্দেশে বলেন, ‘অনন্ত জলিল সাহেবকে কিছুদিন আগে দেখেছিলাম দাড়ি রেখে, টুপি, পাগড়ি ও জুব্বা পরে ঘুরে বেড়াচ্ছেন। ওনার একটা ছেলেকে মাদ্রাসায়  পড়াবেন এই মর্মে কথাবার্তা বলতেন। তাবলিগ করতেন। তার এই পরিবর্তন দেখে ভেবেছিলাম উনি ফিরে এসে ইসলামের আরও বড় খেদমত করবেন। কিন্তু না, উনি আবার চলচ্চিত্রে ফিরে গেছেন। ১২০ কোটি টাকা দিয়ে সিনেমা বানানোর দুঃসাহস এর আগে কেউ দেখায় নাই।'

এক সময় এই লুকে দেখা গেছে অনন্ত জলিলকে

ফারসির সেই বক্তব্য গণমাধ্যমে প্রকাশ হওয়ার পরদিনই নতুন লুকে হাজির হলেন অনন্ত জলিল। নিজের ভেরিফায়েড ফেসবুকে নতুন এই লুক পোস্ট করেছেন তিনি। সাত বছর যাবত তাকে দাড়ি গোঁফের লুকে দেখা গেছে। এরপরে হুট করেই তার চেহারার পরিবর্তন। দাড়ি ছেঁটে ধর্মীয় বক্তার সমালোচনা কানে না নিয়ে রাখলেন গোঁফ।

জানা গেছে, জলিল তার নতন সিনেমা ‘নেত্রী : দ্য লিডার’-এর জন্য এই লুক ধারণ করেছেন। সিনেমাটিতে তাকে দাড়ি ছাড়া শুধু গোঁফেই দেখা যাবে।

লুকটি প্রকাশের পর থেকেই অনন্তকে নিয়ে বিভিন্নজন বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ কেউ প্রশংসা করছেন, কেউ কেউ সমালোচনাও। যদিও এগুলোকে কোনো পাত্তা দিচ্ছেন না ‘মোস্ট ওয়েলকাম’ হিরো।

আরআইজে